রংপুর

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ড

প্রকাশ : ১৮ জুলাই ২০১৯ | আপডেট : ১৮ জুলাই ২০১৯

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ড

  ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে দৌলতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার দায়ে দিপু চন্দ্র (২১) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বিদ্যালয়ে সামনে ওই ছাত্রীকে ইভটিজিং করার সময় স্থানীয়রা দিপু চন্দ্রকে আটক করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। পরে দুপুর ১টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এ রায় প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এ সময় জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান আলাল মাস্টার, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ইভটিজার দিপু চন্দ্রের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায়।

শিক্ষার্থীর পরিবার জানায়, ওই ছাত্রীকে মাঝে মাঝে রাস্তায় প্রেম নিবেদন ও হয়রানি করতো দিপু। এছাড়াও সম্মানহানি করার ভয় দেখিয়ে ছাত্রীর কাছে ৩ হাজার টাকা হাতিয়ে নেয় দিপু চন্দ্র। তারপরেও পিছু ছাড়েনি।

ঠাকুরগাঁও সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে ইভটিজিং করতো দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিবাহিত এক সন্তানের জনক দিপু চন্দ্র। ইভটিজিং করার করার সময় তাকে আটক করে স্থানীয়রা। খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় ও ভুক্তভুগীর সঙ্গে কথা বলে অভিযুক্ত দিপু চন্দ্রকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মন্তব্য


অন্যান্য