রাজশাহী

আগামী মার্চের মধ্যেই সরকারের পতন: মিনু

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯

আগামী মার্চের মধ্যেই সরকারের পতন: মিনু

ফাইল ছবি

  রাজশাহী ব্যুরো

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, আগামী মার্চের মধ্যেই বর্তমান সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন করা হবে। এর আগে আন্দোলনের মাধ্যমে কারামুক্ত করা হবে খালেদা জিয়াকেও।

রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে সোমবার এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

মিনু বলেন, খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্যে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশে বর্তমানে বিএনপি ও জনগণের জন্য প্রতিকূল অবস্থা বিরাজ করছে। সরকার পুলিশ ও প্রশাসনের ওপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। জনগণ কোনোভাবেই এই সরকারকে চায় না। জীবন বাজি রেখে খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য এই মহাসমাবেশ সফল করতে হবে।

রাজশাহীর বড়কুঠি এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় মহাসমাবেশের প্রধান সমন্বয়ক বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

সভাপতির বক্তব্যে দুলু বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। এই আন্দোলন বেগবান করতে আগামী ২৯ সেপ্টেম্বর রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ অনেক গুরুত্ব বহন করছে। বিভাগীয় সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত করতে হবে। সরকারকে দেখিয়ে দিতে হবে বিএনপি এখনও শেষ হয়ে যায়নি।

সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, লে. কর্নেল (অব.) আব্দুল লতিফ খাঁন, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল প্রমুখ।

মন্তব্য


অন্যান্য