রাজশাহী

নৌকায় অনৈতিক কার্যকলাপ: সিংড়ায় ১২ তরুণ-তরুণী আটক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯

নৌকায় অনৈতিক কার্যকলাপ: সিংড়ায় ১২ তরুণ-তরুণী আটক

ছবি: সমকাল

  নাটোর প্রতিনিধি

নৌ-ভ্রমণের নামে অনৈতিক কার্যকলাপের অভিযোগে নাটোরের সিংড়ায় ৫ তরুণী ও ৭ তরুণকে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকার একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকা থেকে তাদের আটক করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ৫ তরুণ ও ৭ তরুণীকে আটক করা হয়।

ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌ-ভ্রমণের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। এর পেছনে একটি প্রভাবশালী চক্র রয়েছে। সেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

আটক তরুণেরা হলেন- সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আ. জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহলতার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পার্শ্ববর্তী আত্রাই থানার গফুরের ছেলে জালাল উদ্দিন (৪০)।

মন্তব্য


অন্যান্য