রাজশাহী

শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক: নাসিম

প্রকাশ : ১৭ জুন ২০১৯ | আপডেট : ১৭ জুন ২০১৯

শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক: নাসিম

সিরাজগঞ্জে নদী পরিদর্শন শেষে পাউবোর কর্মাকর্তাদের সঙ্গে কথা বলছেন নাসিম- সমকাল

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, 'সরকারের ধারাবাহিকতা আছে বলেই গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে। প্রমত্তা যমুনার ভয়াবহ ভাঙ্গন থেকে সিরাজগঞ্জ শহর ও কাজিপুর রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার এক হাজার কোটি টাকা খরচ করে নদী শাসন কাজ করেছে। পদ্মা সেতুসহ সারা দেশে অনেক মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে।'

সোমবার দুপুরে নিজের নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় পাউবোর নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন নাসিম।

সরকার পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা অনেক উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, 'জঙ্গী দমন, বিদ্যুত সমস্যার সমাধান, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন এবং দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষা করে বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশকে সম্মানীত করেছেন।'

মোহাম্মদ নাসিম নদী শাসন কাজ পরিদর্শনে বাহুকায় পৌছলে পাউবোর নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম যমুনায় ড্রেজিং, নদী শাসন কাজের বিস্তারিত তথ্য তুলে ধরেন। এসময় তার সাথে কাজিপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন সন্ধ্যার পর মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন এবং জেলার বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করেন।

মন্তব্য


অন্যান্য