রাজশাহী

শিবগঞ্জে গোপন বৈঠকের সময় জামায়াতের ৮ নারী সদস্য আটক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮

শিবগঞ্জে গোপন বৈঠকের সময় জামায়াতের ৮ নারী সদস্য আটক

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় গোপন বৈঠক করার সময় জামায়াতের আট নারী নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার ধাইনগর ইউনিয়নের মহেশপুর এলাকার একটি বাড়ি থেকে তাদের আটকের কথা জানালেও পুলিশ তাৎক্ষণিকভাবে আটক আটজনের বিস্তারিত পরিচয় জানায়নি।

শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান জানান, মহেশপুর এলাকার একটি বাড়িতে জামায়াতের কয়েকজন নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছে— এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পরে সেখান থেকে দু'জন নারী নেত্রীসহ জামায়াতের ৮ নারী সদস্যকে পুলিশ আটক করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে বেশ কিছু জিহাদী বইও জব্দ করে পুলিশ।

ওসি আরও জানান, আটক আটজনকে থানায় আনার পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

সিরাজগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড


আরও খবর

রাজশাহী

  সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যদণ্ডের রায় দিয়েছেন আদালত। এছাড়া আসামিকে দশ হাজার টাকার অর্থদণ্ড দেওয়া হয়েছে। 

সোমবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত আসামি জেলার শাহজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের আক্কাছ আলীর পুত্র মো. মহির উদ্দিন (৪৬)। 

মামলার নথি থেকে জানা যায়, শাহজাদপুরের প্রাণনাথ গ্রামের আবুল হোসেনের মেয়ে আম্বিয়া খাতুন দুলির সাথে ১৯৯৭ সালে মহিরের বিয়ে হয়। যৌতুকের দাবিতে স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতো মহির। যৌতুকের টাকা না পেয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে মহির। নিহতের ভাই সিরাজুল ইসলাম মহিরকে একমাত্র আসামি করে শাহজাদপুর থানায় মামলা করলে পুলিশ পলাতক মহিরকে গ্রেফতার করে। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

আত্রাইয়ে ভ্যানের ধাক্কায় প্রাণ গেল শিশুর


আরও খবর

রাজশাহী

  নওগাঁ প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে রিকশা ভ্যানের ধাক্কায় মো. হাবিব (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার সকালে উপজেলার আমতলী নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত শিশু হাবিব উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রামের মিজান রহমানের ছেলে। 

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন জানান, সকাল  ৯টার দিকে বাবা-মার সঙ্গে হাবিব নিজ গ্রাম থেকে রিকশা ভ্যানে চড়ে উপজেলা সদরে আসছিল। পথে আমতলী এলাকায় অপর একটি ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে হাবিব রাস্তার ওপর ছিটকে পড়ে। পরে তাকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

সিরাজগঞ্জে অটোরিকশা চালক খুন


আরও খবর

রাজশাহী

  সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে এক অটোরিকশা চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। 

রোববার রাতে জোলার সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রামের রেললাইনের পাশে এই ঘটনা ঘটে।

নিহতের নাম নিহত মনির হোসেন তালুকদার (২০)। তিনি কালিয়া কান্দাপাড়ার নজরুল তালুকদারের ছেলে। 

পুলিশ জানায়, রোববার রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরতর অাহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার পর পরই তিনি মারা যান। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, এক মাস আগে  বেলকুচিতে বিয়ে করেন মনির। ধারণা করা হচ্ছে পারিবারিক ও পূর্ব শত্রুতার কারণে তাকে পূর্ব পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তার মাথা ও বুকে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পকেটে টাকা ও মোবাইল থাকলেও দুর্বৃত্তরা সেগুলো নেয়নি।

তিনি বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ নিহতের মোবাইল উদ্ধার করে তা দিয়েই আপাতত খুনের রহস্য বের করার চেষ্টা করছে। এ ঘটনায় এখনও কেউই আটক হয়নি। 

সংশ্লিষ্ট খবর