রাজশাহী

আতাইকুলায় মাঠ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮

আতাইকুলায় মাঠ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

  পাবনা অফিস

পাবনার আতাইকুলা মধুপুরে একটি মাঠ থেকে সোহেল মিয়া (২৩) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। সোহেল আতাইকুলার মধুপুর এলাকার হেলাল মিয়ার ছেলে।

আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি সোহেল। শুক্রবার সকালে স্থানীয়রা মধুপুর মাদ্রাসা রোডের একটি মাঠে সোহেলের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ওই যুবকের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রেরসহ আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধের পর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

টাকার কাছে হেরে যাবেন সারোয়ার?


আরও খবর

রাজশাহী

  রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাংলা বিভাগের শিক্ষার্থী গোলাম সারোয়ারের দুটি কিডনিই অকেজো। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার চিকিৎসার জন্য প্রয়োজন ১২ লাখ টাকা। কিন্তু তার পরিবারের পক্ষে বিপুল এই অর্থের সংস্থান করা অসম্ভব। সারোয়ারের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়।

খোঁজ নিয়ে জানা গেছে, সারোয়ারের ছোটবেলায় তার বাবা মারা যান। অভাবের সংসারে নানা প্রতিকূলতার সঙ্গে লড়াই করে ভর্তি হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। তিন বছর আগে তার কিডনিজনিত (সিকেডি) রোগ ধরা পড়ে। কিছুদিন চিকিৎসা নিলেও অর্থাভাবে মাঝপথে দুই বছরের অধিক সময় তিনি নিয়মিত চিকিৎসা নেননি। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। ক্রিয়েটিনিনের মাত্রা ৬ দশমিক ৭ পরিমাণ বেড়ে গিয়ে তার কিডনি কাজ করছে না। এমন অবস্থায় তার সুস্থ হয়ে ওঠার জন্য প্রয়োজন ডায়ালাইসিস অথবা কিডনি প্রতিস্থাপন।

চিকিৎসকরা জানিয়েছেন, ডায়ালাইসিস করলে যতদিন বাঁচবেন নিয়মিত এটি করতে হবে। ডায়ালাইসিস করলে তিনি কোনো কাজ করতে পারবেন না। এ জন্য কিডনি প্রতিস্থাপনকেই গুরুত্ব দিচ্ছেন চিকিৎসকরা। সুস্থ জীবনে ফিরতে সমাজের হৃদয়বানদের সহযোগিতা কামনা করেছে সারোয়ারের পরিবার। তাকে সাহায্য পাঠানো যাবে- বিকাশ নম্বর-০১৯৩০৯১৯২৬৭ (ব্যক্তিগত)।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পেন্সিল ও ক্লাস রুটিন বিরতণ


আরও খবর

রাজশাহী

  নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ৫০০ পেন্সিল ও ৫০০ ক্লাস রুটিন বিরতণ করা হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে খাঁস-নওগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম নওগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব দ্রব্য বিতরণ করেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁ শাখার আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিভাষ মজুমদার গোপাল।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বয়াক রোকনু দ্দোলা (রোকন), আব্দুল হাই সিদ্দিকী সিটু, যুগ্ম আহ্বায়ক রাশেদ জামান, প্রধান শিক্ষক মেসবাউল হক, আলমগীর হোসেন, কামরুল হাসান চৌধূরী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউল, নূরে আলম বাবু, রশিদুল আলম, প্রশান্ত মন্ডল জনি প্রমূখ।

এসময় প্রধান অতিথি জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে এ দিনের তাৎপর্য তুলে ধরেন।


সংশ্লিষ্ট খবর

পরের
খবর

ভোটকেন্দ্রে না যেতে মাইকিং করছিলেন তারা


আরও খবর

রাজশাহী

আটক ৩ যুবক -সমকাল

  বগুড়া ব্যুরো

উপজেলা নির্বাচনের দিন ভোটকেন্দ্রে ভোটারদের না যাওয়ার পরামর্শ দিয়ে মাইকিংয়ের দায়ে বগুড়ার শাজাহানপুরে সিএনজি অটোরিকশার চালকসহ ৩ যুবকের প্রত্যেককে ৫ হাজার টাকা  জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার রাতে এই ঘটনা ঘটে। শাজাহানপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা লিজা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জরিমানাপ্রাপ্তরা হলেন- শাজাহানপুর উপজেলার জোড়া নাজমুল উলম মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র হুজাইফা (২১), খরনা ইউনিয়নের দাড়িগাছা গ্রামের ফজলুর রহমানের ছেলে পলাশ (২৮) ও সিএনজি অটোরিকশা চালক বামনিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে রাসেল (২১)। 

পুলিশ জানায়, হুজাইফা ও পলাশ নামে দুই যুবক শনিবার রাতে রাসেলের সিএনজি চালিত একটি অটোরিকশায় মাইক লাগিয়ে তাতে নির্বাচনের দিন ভোটারদের ভোটকেন্দ্রে না যাওয়ার অনুরোধ সম্বলিত রেকর্ড করা বক্তব্য প্রচার করছিলে। রাত সাড়ে ৮টার দিকে শাজাহানপুর উপজেলা পরিষদের সামনে বগুড়া-ঢাকা মহাসড়কে এ ধরনের মাইকিং স্থানীয় প্রশাসনের নজরে আসে। এরপর তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে প্রচারের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। পরে রাত ৯টার দিকে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় আদালত উপজেলা পরিষদ নির্বাচন আচরণ বিধির ১৮ নম্বর ধারায় ওই তিন যুবকের ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৭দিন করে কারাদণ্ডের নির্দেশ দেন। 

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, রায় ঘোষণার পর দণ্ডিতরা জরিমানা দিয়ে কারাবাস থেকে রেহায় পান। 

তারা কোন রাজনৈতিক দলের সদস্য কিনা এমন প্রশ্নের উত্তরে ওসি বলেন, ‘না, এটা তারা স্বীকার করে না।’

সংশ্লিষ্ট খবর