প্রবাস

নিউইয়র্কে মদ্যপ নারীর গাড়িচাপায় বাংলাদেশির মৃত্যু

প্রকাশ : ১১ জুন ২০১৯ | আপডেট : ১১ জুন ২০১৯

নিউইয়র্কে মদ্যপ নারীর গাড়িচাপায় বাংলাদেশির মৃত্যু

  নিউইয়র্ক প্রতিনিধি

নিউইয়র্কে মদ্যপ নারী চালকের গাড়ি চাপায় মোহাম্মদ আব্দুল্লাহ (২৯) নামের বাংলাদেশি এক তরুণ নিহত হয়েছেন। রোববার রাত ১১টার দিকে ব্রুকলিনের ইস্ট ১০৫ও এভিনিউ ডিতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ট্রেজার লগিং (২২) নামের ওই নারী চালক মদ্যপ অবস্থায গাড়ি চালাচ্ছিলেন। এ সময় তার চার বছর বয়সী ছেলে সঙ্গে ছিল। এক পর্যায়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল্লাহ'র ই-সাইকেলকে চাপা দেন। ঘটনার পরপরই আব্দুল্লাহকে স্থানীয় ব্রুডেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালক লিগিংসের বিরুদ্ধে হত্যা ও মদ্যপ অবস্থায় শিশুর জীবন বিপন্ন করে গাড়ি চালানোর অপরাধে অভিযোগ দাযের করা হয়েছে।

ম্যানহাটানের হারলেমে বসবাসকারী আব্দুল্লাহর চাচা বেলাল হোসেন বলেন, ২০১৭ সালে আব্দুল্লাহ নিউইয়র্কে আসে। সে ব্রুকলিনের ইস্ট নিউইয়র্কে একটি বাসায় চার বাংলাদেশি বন্ধুর সঙ্গে থাকতেন। 

আব্দুল্লাহর রুমমেট আরিফুর রহমান সবুজ ও খোকন উল্ল্যাহ জানান, তারা নিজেদের অবস্থান জানতে ‘জেনলি’ নামের একটি অ্যাপস ব্যবহার করেন। রোববার রাতে ওই অ্যাপে তারা দেখেন, আব্দুল্লাহ একটি স্থানে দুই ঘণ্টারও বেশি সময় ধরে অবস্থান করছেন। এতে তারা চিন্তিত হয়ে পড়েন। এরপর তারা তাকে ফোন করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে তারা সেখানে চলে যান। সেখানে পুলিশ তাদের জানায়, আব্দুল্লাহ মারা গেছে।

মন্তব্য


অন্যান্য