প্রবাস

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক ১৮ জানুয়ারি

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৮

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক ১৮ জানুয়ারি

  ইউএই প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই'র অভিষেক অনুষ্ঠান হবে আগামী ১৮ জানুয়ারি । 

অনুষ্ঠান সফল করতে গত শনিবার  স্থানীয় সময় রাত ৯টায় দুবাইয়ে একটি হোটেলে প্রস্তুতি সভা হয়। এতে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক। 

সাধারণ সম্পাদক মোরশেদ আলম ও যুগ্ন সম্পাদক কামরুল হাসান জনির যৌথ পরিচালনায় সভায় আলোচক ছিলেন সাবেক সেনা কর্মকর্তা গুলশান আরা। 

অনুষ্ঠানে আলোচকরা বলেন, 'বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই হবে প্রবাসীদের পার্লামেন্ট। প্রবাসীদের মৌলিক সমস্যাগুলো আরও নিখুঁতভাবে তুলে ধরতে কাজ করবে এই সংগঠন। পাশাপাশি সেসব সমস্যা সমাধানের পথ তৈরিতে কমিউনিটির সঙ্গে একটি সেতু বন্ধন গড়ে তুলবে।'

সভায় আলোচনায় অংশগ্রহণ করেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি রফিক উল্লাহ, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সহ-সম্পাদক মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জাহান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইসমাইল, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, বশিরুজ্জামান ও মোহাম্মদ ওসমান। 

এসময় সংগঠনের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য


অন্যান্য