বন্দর নগরী

চট্টগ্রামে বুবলি হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

প্রকাশ : ১৩ মে ২০১৯

চট্টগ্রামে বুবলি হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

ফাইল ছবি

   চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম নগরীর বলিরহাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ বুবলি আক্তার হত্যা মামলার তিন আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করলে চট্টগ্রাম মহানগর হাকিম মো. আল ইমরান খান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিন আসামি হলো- নবী হোসেন, মোহাম্মদ মুছা ও আহমদ কবির।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমেদ সমকালকে বলেন, তিন আসামির প্রত্যকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল বাকলিয়া থানা পুলিশ। পরে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১১ মে রাতে বাকলিয়া থানার বলিরহাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন বুবলি আক্তার। ঘটনার পর পুলিশ জানান, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে স্থানীয় শাহ আলমসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্বশত্রুতা ছিল। রাতে শাহ আলম ও তার লোকজন রুবেলকে মারতে এসে বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান বুবলি। এ ঘটনার পর ১২ মে ভোরে বলিরহাট কর্ণফুলী নদীর পাড়-সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' প্রধান আসামি শাহ আলম নিহত হন। এ সময় আহত হন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া পিস্তল দিয়েই বুবলি আক্তারকে গুলি করা হয় বলে জানায় পুলিশ।

মন্তব্য


অন্যান্য