বন্দর নগরী

চট্টগ্রাম কারাগারে খুনের আসামি ‘মারামারিতে’ নিহত

প্রকাশ : ৩০ মে ২০১৯ | আপডেট : ৩০ মে ২০১৯

চট্টগ্রাম কারাগারে খুনের আসামি ‘মারামারিতে’ নিহত

অমিত মুহুরী

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ৩২ সেলে খুন হয়েছেন যুবলীগ নামধারী একাধিক মামলার আসামি অমিত মুহুরী। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় ৩২ সেলের অমিত  মুহুরীর রুম পার্টনার রিপন নাথকে জিজ্ঞাসাবাদ করছেন কারা কর্তৃপক্ষ। রিপন অস্ত্র মামলায় কারাগারে বন্দি রয়েছেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারগারের জেলার নাশিদ আহমেদ সমকালকে বলেন, বুধবার রাত ১০টায় ৩২ সেলের একটি সেলে অমিত মুহুরীকে মারধর করে তার রুম পার্টনার রিপন নাথ। দেওয়ালে মাথা ঠুকে দিলে গুরুতর আহত হন অমিত। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে রাত দেড়টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কারা কর্মকর্তারা জানিয়েছেন, অমিত দুর্ধর্ষ সন্ত্রাসী হওয়ায় তাকে সেলে রাখা হয়। ৩২ সেলের একটি সেলে অমিত, রিপনসহ মোট তিনজন আসামি ছিলেন। অমিত রিপনসহ অন্য দুই আসামিকে দিয়ে নানা ফরমায়েশ খাটাতেন। অমিতের অত্যাচারে দুই আসামি অতিষ্ঠ হয়ে ওঠে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে অমিত ও রিপন মারামারিতে জড়িয়ে পড়েন। রিপন অমিতের মাথা দেওয়ালে ঢুকে দিলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে কারা কর্মকর্তারা ৩২ সেলে গিয়ে অমিতকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রসঙ্গত,নিজ স্ত্রীর সঙ্গে পরকীয়া আছে সন্দেহে নৃশংশভাবে বন্ধু ইমনকে হত্যাসহ একাধিক হত্যা মামলায় কারাগারে ছিলেন অমিত। সন্ত্রাসী কর্মকাণ্ডেরর জন্য তিনি যুবলীগ থেকেও বহিষ্কৃত হন।

অমিতের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও চাঁদাবাজির অভিযোগে ১৫টি মামলা রয়েছে বলে জানা গেছে। 

অমিত পূর্বাঞ্চল রেলের কোটি টাকার দরপত্র নিয়ে জোড়া খুনেরও মামলার আসামি।


মন্তব্য


অন্যান্য