বন্দর নগরী

জামায়াত নেতাকে জেলে পাঠানো নিয়ে আদালতে হট্টগোল

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮

জামায়াত নেতাকে জেলে পাঠানো নিয়ে আদালতে হট্টগোল

ফাইল ছবি

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা অ্যাডভোকেট জসিম উদ্দিনকে নাশকতা মামলায় গ্রেফতার দেখানো ও জামিন শুনানিতে আদালতে চরম হট্টগোল করেছেন জামায়াত সমর্থিত একদল আইনজীবী। মঙ্গলবার চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে এ ঘটনা ঘটে। পরে আসামিকে কারাগারে পাঠানো হয়। অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আদালতে জামায়াত সমর্থিত আইনজীবীদের হট্টগোল করার কথা স্বীকার করলেও এর থেকে বেশি কিছু বলতে অস্বীকৃতি জানান চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট ইন্সপেক্টর বিজন কুমার বড়ূয়া। এ ঘটনায় থানায় কোনো মামলা কিংবা জিডি এখনও হয়নি বলেও জানান তিনি। চট্টগ্রাম চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবু তাহের বলেন, জামিন ও গ্রেফতার শুনানি নিয়ে হট্টগোল করেন জামায়াত সমর্থক আইনজীবীরা।

জানা গেছে, শুক্রবার জসিম উদ্দিনকে একাধিক নাশকতা মামলায় গ্রেফতার করে পুলিশ। লোহাগাড়া থানায় করা অপর একটি নাশকতা মামলায় তাকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করে পুলিশ। আদালত তাকে সেই মামলায় গ্রেফতার দেখানোর শুনানির সময় আদালতেই বিশৃঙ্খলা ও হট্টগোল সৃষ্টি করেন আইনজীবীরা।

আরও পডুন

মন্তব্য


অন্যান্য