রাজনীতি

বিএনপির কাজ শুধু সমালোচনা করা: তথ্যমন্ত্রী

প্রকাশ : ০৮ আগষ্ট ২০১৯

বিএনপির কাজ শুধু সমালোচনা করা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ- ফাইল ছবি

  চট্টগ্রাম ব্যুরো

সারাদেশে ডেঙ্গু পরিস্থিতি নিয়ে বিএনপির বক্তব্যকে উদ্দেশ্যে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, 'আমাদের দেশে এমন কিছু মানুষ আছেন যারা নিজেরা যেমন কাজ করবেন না; ঠিক তেমনি কেউ কাজ করলে তার সমালোচনা করবেন। আসলে ভালো কাজের সমালোচনা করা তাদের প্রধান কাজ।' 

নবম ওয়েজবোর্ড প্রসঙ্গে মন্ত্রী বলেন, 'সরকার আন্তরিকতার সঙ্গে নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের সকল প্রক্রিয়া সম্পন্ন করেছে। তা চ্যালেঞ্জ করে যেহেতু একটি মামলা হয়েছে বিষয়টি এখন আদালতে চলে গেছে। তবে আদালত এ বিষয়ে সরকারের কাছ থেকে বক্তব্য চাইলে ইতিবাচক বক্তব্য দেওয়া হবে। নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে সরকার অত্যন্ত আন্তরিক।' 

বৃহস্পতিবার বিকেলে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান ম্যাথ অ্যান্ড সায়েন্স সামার স্কুলের সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। শেভরনের সহযোগিতায় নগরের ইউনিভার্সিটি ক্যাম্পাসে এই সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে অন্যদের বক্তব্য দেন সাংসদ ওয়াসিকা আয়েশা খান, শেভরনের পরিচালক (করপোরেট অ্যাফেয়ার্স) ইসমাইল চৌধুরী, বুয়েটের অধ্যাপক ড. সেলিয়া শাহনাজ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. ডেভ ডল্যান্ড প্রমুখ।

অনুষ্ঠানে ম্যাথ অ্যান্ড সায়েন্স সামার স্কুলে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য থেকে মেধার ভিত্তিতে দু'জনকে 'ইমার্জিং উইমেন লিডার ইন স্টিম অ্যাওয়ার্ড' দেওয়া হয়। পাশাপাশি তাদের সুযোগ দেওয়া হয় স্কলারশিপসহ এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যানে স্নাতক পর্যায়ে পড়ারও।

মন্তব্য


অন্যান্য