রাজনীতি

এজলাসে বিচারকও নিরাপদ নন: সেলিমা রহমান

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯

এজলাসে বিচারকও নিরাপদ নন: সেলিমা রহমান

সেলিমা রহমান- ফাইল ছবি

  সমকাল প্রতিবেদক

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান অভিযোগ করে বলেছেন, সরকারের ব্যর্থতার কারণেই দেশে গুম-খুন-হত্যা-ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। এটি এখন আদালতে বিচারকের খাসকামরা পর্যন্ত গেছে। সেখানেও কোনো নিরাপত্তা নেই। এজলাসে বিচারকও নিরাপদ নন। বর্তমান সরকার আইন-শৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণভাবে ব্যর্থ, মানুষ বাঁচানোর দায় তাদের নেই।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

সেলিমা রহমান বলেন, বাংলাদেশের কোথাও আজ কোনো নিরাপত্তা নেই। সড়কে নৈরাজ্য, বিভিন্ন জায়গায় প্রতিনিয়ত খুন, হত্যা, ধর্ষণ, শিশু ও নারী নির্যাতন চলছে। সরকারের এই ব্যর্থতার কারণ হচ্ছে, তারা পুলিশকে লোভ-লালসা-দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে; জনগণের নিরাপত্তার জন্য তারা (পুলিশ) কাজ করছে না।

সংগঠনের সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার পরিচালনায় আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, আবু নাসের মো. রহমাতুল্লাহ প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য


অন্যান্য