রাজনীতি

ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচার করতে হবে: নাসিম

প্রকাশ : ১১ জুন ২০১৯

ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচার করতে হবে: নাসিম

মোহাম্মদ নাসিম- ফাইল ছবি

  সমকাল প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচার করে শাস্তি নিশ্চিত করতে হবে। তা না হলে আবারও ওয়ান-ইলেভেনের মতো পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটতে পারে।  

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, রাজনীতিতে কিছু বর্ণচোরা লোক থাকে, যারা বিভিন্ন সময় রঙ বদলায়। আমাদের মধ্যেও আছে। তাই ওয়ান-ইলেভেনের কুশীলবদেরও বিচারের মুখোমুখি করতে হবে।

তিনি বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা টার্গেটে ছিলেন। এখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টার্গেট। শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। এ কারণে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত থেমে নেই। তিনি আরও বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধ থেকে যে কোনো মূল্যে শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। তা না হলে দেশে মহাবিপর্যয় নেমে আসবে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি প্রমুখ।

মন্তব্য


অন্যান্য