রাজনীতি

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপার সব উপজেলা ও পৌরসভা কমিটি বাতিল

প্রকাশ : ২৪ জুন ২০১৯

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপার সব উপজেলা ও পৌরসভা কমিটি বাতিল

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আওতাধীন সব উপজেলা ও পৌরসভার মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল করা হয়েছে। রোববার সন্ধ্যায় জেলার আনোয়ারা উপজেলার ডায়মন্ড টাচ কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় সিদ্ধান্ত নিয়ে এই ঘোষণা দেওয়া হয়। 

আগামী ২০ দিনের মধ্যে এসব উপজেলা ও পৌরসভায় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার দলের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটির আহ্বায়ক মোহাম্মদ নরু চ্ছফা সরকারের সভাপতিত্বে এবং সদস্য সচিব আবদুর রব চৌধুরী টিপুর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য বাবু সুজন দে। বক্তব্য দেন আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এম বোরহান উদ্দিন ফারুকী, কাজী মুজিবুর রহমান, মাহমুদুল হক বেঙ্গল, হান্নান চৌধুরী, ছালেম, ইউসুফ চৌধুরী, হারুনুর রাশিদ, সোনা মিয়া প্রমুখ।

যোগাযোগ করা হলে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোহাম্মদ নরুচ্ছফা সরকার ও সদস্য সচিব আবদুর রব চৌধুরী টিপু সমকালকে বলেন, দক্ষিণ চট্টগ্রামে আটটি উপজেলা ও পাঁচটি পৌরসভা রয়েছে। দুই বছর আগেই এসব কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। দল পুনর্গঠনের অংশ হিসেবে কেন্দ্রীয় নির্দেশনায় মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো বাতিল করা হয়েছে। 

আগামী ২০ দিনের মধ্যে এসব উপজেলা ও পৌরসভায় প্রথমে আহ্বায়ক কমিটি এবং পরবর্তীতে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

মন্তব্য


অন্যান্য