রাজনীতি

রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভা শুরু, যোগ দেননি ড. কামাল

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮

রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভা শুরু, যোগ দেননি ড. কামাল

  রাজশাহী ব্যুরো

সাত দফা দাবি নিয়ে সিলেট, চট্টগ্রাম, ঢাকার পর এবার রাজশাহীতে জনসভা করছে জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার বেলা ২টার দিকে রাজশাহীর মাদ্রাসা মাঠে এ সভার কার্য্ক্রম শুরু হয়। বিএনপি চেয়ারপারসনের ‍উপদেষ্টা কাউন্সিলের সদস্য মিজানুর রহমান মিনু এতে সভাপতিত্ব করছেন।

তবে শারীরিক অসুস্থতার জন্য সভায় উপস্থিত হতে পারেনননি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। জনসভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার কথা ছিল গণফোরাম সভাপতি কামাল হোসেনের।

জনসভায় অংশ নিয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, জেএসডির সভাপতি আসম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্যপ্রক্রিয়ার সদস্য সুলতান মো. মনসুর আহমেদ প্রমুখ।

জুমার নামাজের পর থেকেই নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে থাকেন। ঐক্যফ্রন্টের এই কর্মসূচি ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে ওই এলাকায়।

সম্প্রতি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে সাত দফার মূল দাবিগুলো নিয়ে সমঝোতা না হওয়ায় রোডমার্চ করে রাজশাহীর সমাবেশে যাওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল ঐক্যফ্রন্টের পক্ষ থেকে। পরে ওই কর্মসূচি স্থগিত করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কেবল জনসভা করার ঘোষণা দেন।

মন্তব্য


অন্যান্য