ময়মনসিংহ

ময়মনসিংহে নিখোঁজের তিন দিন পর যুবলীগ কর্মীর লাশ উদ্ধার

প্রকাশ : ১৩ জুন ২০১৯

ময়মনসিংহে নিখোঁজের তিন দিন পর যুবলীগ কর্মীর লাশ উদ্ধার

নিহত যুবলীগ কর্মী শফিকুল ইসলাম শপু- সমকাল

  ময়মনসিংহ ব্যুরো

নিখোঁজের তিন দিন পর ময়মনসিংহ নগর যুবলীগ কর্মী শফিকুল ইসলাম শপুর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নগরীর আকুয়া হাবুন বেপারীর মোড় এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। শফিকুল ইসলাম নগরীর আকুয়া বাঁশবাড়ি কলোনি এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শফিকুল দু'বার বিয়ে করেন। গত ১০ জুন রাতে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি তিনি। এ নিয়ে ১১ জুন রাতে তার ছোট স্ত্রী আফরোজা শেখ ইতি কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। 

বৃহস্পতিবার দুপুরে ইতির বাসার পাশের কচুক্ষেতের ডোবায় শফিকুলের লাশ দেখে পুলিশে জানায় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, লাশ উদ্ধারের পর থেকে শফিকুলের ছোট স্ত্রী ইতি ও তার ভাই পলাতক। এ ঘটনায় তাদের আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন শফিকুলের মা।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনসুর আহমেদ জানান, শফিকুল সাত বছর আগে মাহমুদা নামে একজনকে বিয়ে করে মায়ের সঙ্গে বাঁশবাড়ি কলোনিতে থাকতেন। তাদের চার বছর বয়সী একটি সন্তানও রয়েছে। দুই বছর আগে তিনি আকুয়া হাবুন বেপারীর মোড় এলাকার যুবলীগ নেতা প্রয়াত আজাদ শেখের ছোট বোন আফরোজা শেখ ইতিকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই ইতি শফিকুলকে তার বড় স্ত্রী মাহমুদার কাছে যেতে নিষেধ করতেন। কিন্তু শফিকুল প্রায়ই লুকিয়ে সেখানে যেতেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল।

মন্তব্য


অন্যান্য