ময়মনসিংহ

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা রওশন এরশাদের

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৪ নভেম্বর ২০১৮

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা রওশন এরশাদের

আনন্দ র‌্যালী পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ- সমকাল

  ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। 

রোববার বিকেলে শহরের টাউনহল প্রাঙ্গণ থেকে জাতীয় পার্টির (জাপা) উদ্যোগে আয়োজিত বিশাল আনন্দ র‌্যালীর উদ্বোধনকালে তিনি এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আনন্দ র‌্যালী পূর্ব সমাবেশে ময়মনসিংহ-৪ (সদর) আসনের এমপি রওশন বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে গ্রহনযোগ্য করতে প্রধানমন্ত্রী ইতিমধ্যেই সংলাপ শুরু করেছেন। বিভিন্ন দলের অংশগ্রহনে আলোচনা চলছে। 

প্রধানমন্ত্রী নিশ্চয় সুষ্ঠু নির্বাচনের লক্ষে নেতৃবৃন্দের মতামতের মূল্যায়ন করবেন। তিনি সকল দলের অংশগ্রহনে একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন প্রত্যাশা করে আগামী নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গলে ভোট প্রার্থনা করেন। তিনি লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার বার্তাটি ঘরে ঘরে পৌঁছে দেয়ারও আহবান জানান। 

তিনি বলেন, ময়মনসিংহের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন। তার দাবির প্রেক্ষিতে ময়মনসিংহ বিভাগসহ নানা উন্নয়ন করছেন। আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা. কে আল ইসলাম, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিম, যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন, সহ-সম্পাদক আব্বাছ আলী তালুকদার, ছাত্র সমাজের সভাপতি সাব্বির হোসেন বিলস্নাল, যুব সংহতির জেলা সভাপতি আফজাল হোসেন হারল্ফম্নন, মহানগর সভাপতি হারুন অর রশিদ, জাপা নেতা ওয়াহিদুজ্জামান আরজু প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আনন্দ র‌্যালীতে জেলার বিভিন্ন স্থান থেকে হাজারো নেতাকর্মী ব্যানার-ফেস্টুন ও লাঙ্গল প্রতীক নিয়ে যোগদান করেন।

মন্তব্য


অন্যান্য