মিউজিক

আইয়ুব বাচ্চুর এলআরবি ভেঙে তছনছ!

প্রকাশ : ২৮ আগষ্ট ২০১৯ | আপডেট : ২৮ আগষ্ট ২০১৯

আইয়ুব বাচ্চুর এলআরবি ভেঙে তছনছ!

  বিনোদন প্রতিবেদক

দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির ভাঙা-গড়ার পর্ব চলছেই। আরও একবার লাইনআপ পরিবর্তন হলো এলআরবি ব্যান্ডের। এবার দলের প্রতিষ্ঠাকালীন সদস্য বেইজ গিটারিস্ট স্বপনের সঙ্গে দলে যুক্ত হলেন ওয়ারফেইজ, মুসাফির ও মহাকাব্য ব্যান্ডের সাবেক কণ্ঠশিল্পী মিজান।

এ ছাড়াও এলআরবিতে লিড গিটারিস্ট হিসেবে পুষ্প ফেরদৌস ও ড্রামার হিসেবে যোগ দিয়েছেন শাহরিয়ার রফিক। এ লাইনআপ নিয়ে এলআরবি নতুন করে যাত্রা শুরু করছে বলে জানান ব্যান্ডের বর্তমান দলনেতা ও বেইজ গিটারিস্ট সাইদুল হাসান স্বপন। তিনি জানান, এলআরবি এবং কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর সম্মান ও স্মৃতি ধরে রাখার তাগিদেই নতুন ব্যান্ড লাইনআপ নিয়ে তাদের এই যাত্রা। 

আইয়ুব বাচ্চুর অকাল প্রয়াণের পর বালামকে নিয়ে এ বছর নতুন করে যাত্রা শুরু করেছিল এলআরবি। ব্যান্ডের নাম নিয়ে শুরুতে জটিলতা সৃষ্টি হয়। এরপর নামের জটিলতা শেষ হতে না হতে সবার মধ্যে মতবিরোধ দেখা দেয়। এক পর্যায়ে দলের সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম এবং লিড গিটারিস্ট মাসুদের কাছে থেকে সরে আসেন তিনি ও ড্রামার রোমেল। 

এরপর তারা বেশ কিছুদিন এলআরবিকে সক্রিয় রাখার চেষ্টা করেছেন। কিন্তু রোমেল এলআরবিকে ব্যক্তিস্বার্থে কাজে লাগানোর চেষ্টা করলে তাকে দল থেকে বহিস্কার করা হয়। এবার পুরোপুরি নতুনভাবে ব্যান্ড কার্যক্রম চালিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছেন তিনি।



মন্তব্য


অন্যান্য