মিউজিক

এই প্রথম নাদিয়া

প্রকাশ : ২৩ মে ২০১৯ | আপডেট : ২৩ মে ২০১৯

এই প্রথম নাদিয়া

নাদিয়া আহমেদ

  বিনোদন প্রতিবেদক

প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হলেন অভিনেত্রী, মডেল, নৃত্য ও অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ। তাকে দেখা যাবে বাপ্পা মজুমদারের গাওয়া একটি নজরুলসঙ্গীতে। সম্প্রতি পুরান ঢাকার সূত্রাপুরের একটি বাড়িতে মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয়। 

নাদিয়া বলেন, আগেও বেশকিছু মিউজিক ভিডিওর প্রস্তাব পেয়েছি, সেগুলোর গান আর গল্প পছন্দ না হওয়ায় রাজি হইনি। এবার যখন বাপ্পা মজুমদারের কাছ থেকে মিউজিক ভিডিওটির প্রস্তাব পেলাম এবং আইডিয়াটা শোনার সঙ্গে সঙ্গেই আমি রাজি হয়ে যাই।' 

নাদিয়া আরও বলেন, 'বাপ্পা মজুমদার আমার পছন্দের একজন শিল্পী। আর কাজী নজরুল ইসলামের লেখা যে গানটির ভিডিওতে অংশ নিয়েছি সেটিও আমার দারুণ পছন্দের একটি গান। সব মিলিয়ে সুযোগটা হাতছাড়া করতে চাইনি। 

বাপ্পা মজুমদার বলেন, 'নিরব সিয়ামের পরিচালানায় গানটি আমার ভীষণ প্রিয় গান। আমার বয়স যখন ১৪ বা ১৫ বছর, তখন মায়ের কাছ থেকে গানটি তুলেছিলাম। বহু বছর পর মনে হলো গানটা করি। সেই ভাবনা থেকে গানটির ভিডিও করি। ভিডিও নির্মাণের পরিকল্পনার সময়ই নাদিয়ার নামটি মাথায় আসে। এই ভিডিওতে দারুণ নেচেছে সে। পুরো গানের মিউজিক ভিডিওতে দর্শক অন্যরকমভাবে দেখবে নাদিয়াকে।

জানা গেছে, কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে আগামীকাল বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।

মন্তব্য


অন্যান্য