মিউজিক

আসিফের মিশন শুরু

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯

আসিফের মিশন শুরু

  অনলাইন ডেস্ক

কণ্ঠশিল্পী আসিফ আকবরের গান মানেই এখন ইউটিউবে সর্বোচ্চ ভিউ। দর্শক শ্রোতাদের কাছে তার গানের জনপ্রিয়তা বেশ।  তাই  গত বছরের মতো এ বছরের শুরুতেও জানিয়েছেন  নতুন বছরে সর্বোচ্চ সংখ্যক গান প্রকাশ করবেন তিনি। করবেন এক  শ’ ত্রিশটি গান । যার কার্যক্রম শুরু হয়েছে ইতোমধ্যে। সেই ধারাবাহিকতায় বছরের শুরুতেই প্রকাশ হচ্ছে আসিফের প্রথম গান ‘চল পালাই’। এতে আসিফ আকবরের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন পাপড়ি।

‘চল পালাই’ গানের গায়ক আসিফ ও মডেল পায়েল

 মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।‘চল পালাই’ গানটিতেও একাধিক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন আসিফ। গানটিতে মডেল হয়েছেন কলকাতার পায়েল মুখার্জী। 

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ২০১৯ এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগতম জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সাথে অনেক দিন পর আবার কাজ করলাম ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পরফর্ম করেছে গানটিতে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

আগামী ১০ জানুয়ারী বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘চল পালাই’ গানটির ভিডিও। পাশাপাশি ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও পাওয়া যাবে গানটি। 

মন্তব্য


অন্যান্য