খুলনা

মাগুরা খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃত্বে শাকিল-লাজুক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯

মাগুরা খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃত্বে শাকিল-লাজুক

  মাগুরা প্রতিনিধি

অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিলকে সভাপতি ও অ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুককে সাধারণ সম্পাদক করে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির ৮১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়েছে।

কমিটিতে কোষাধ্যক্ষ সম্পাদক করা হয়েছে কিক্রেটার সাকিব আল হাসানের বাবা মাগুরার সাবেক কৃতি ফুটবলার মাসরুর রেজা কুটিলকে। এতে মিডিয়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক করা হয়েছে দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ও চ্যানেল টুয়েন্টিফোর-এর স্টাফ রিপোর্টার অলোক বোসকে।

কমিটিতে সিনিয়র সদস্য হিসেবে রাখা হয়েছে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে। সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও প্রধান সমন্বয়ক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল ৫ সেপ্টেম্বর এ কমিটি অনুমোদন দিয়েছেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আলী অকবর ৬ সেপ্টেম্বর বিকেলে মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা শেষে ও পুরস্কার বিতরণ অনুষ্টানে অনুমোদিত এ কমিটি ঘোষণা করেন।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও খেলোয়াড় কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল, মাগুরা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক শামীম খানসহ জেলার বিভিন্ন পর্যায়ে গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য


অন্যান্য