খুলনা

ঈদগাহের উন্নয়নের টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রকাশ : ১৩ আগষ্ট ২০১৯

ঈদগাহের উন্নয়নের টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

  মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে ঈদগাহ উন্নয়নের নির্ধারিত ৫০ টাকা উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আলেক চাঁদ (৪৭) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। 

সোমবার গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত আলেক চাঁদ উপজেলার সাহারবাটি বাঙ্গালপাড়ার দবিরউদ্দীনের ছেলে। 

আহতরা হলেন- আব্দুল শেখের ছেলে মনিরুল ইসলাম (৫৮), মনিরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৩২), ইদ্রিস আলীর স্ত্রী নাসিমা খাতুন (৩০) ও মকবুল হোসেনের ছেলে কামরুল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, সাহারবাটি বাঙ্গালপাড়া ঈদগাহ ময়দানে ঈদুল আযহার নামাজ আদায় করার সময় ঈদগাহ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৫০ টাকার স্থলে ২০ টাকা চাঁদা দেওয়ায় মাঠে কয়েকজনের কথাকাটাকাটি হয়। পরে বাড়ি ফিরে  বেলা আড়াইটার সময় পাড়ার দোয়াত আলীর চায়ের দোকানে মকবুল হোসেনের ছেলে রুহুলের সঙ্গে আলেকের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এনিয়ে একপর্যায়ে দু’পক্ষের লোকজন ধারালো অস্ত্র, লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ৫জন আহত হয়।  তাদের প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত আলেক চাঁদকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হতাহতের ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য


অন্যান্য