খুলনা

ঝালকাঠিতে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, অধ্যক্ষ পলাতক

প্রকাশ : ১৮ আগষ্ট ২০১৯

ঝালকাঠিতে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, অধ্যক্ষ পলাতক

  ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর উপজেলার তেরআনা শাহমাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ এসএম কামাল হোসাইনের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই ছাত্রী লেখাপড়ার পাশাপাশি অধ্যক্ষের বাসায় পাঁচ বছর ধরে গৃহপরিচারিকার কাজ করত।

খবর পেয়ে পুলিশ শনিবার রাতে অধ্যক্ষ কামালের মেজ ভাইয়ের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে আদালতের হেফাজতে পাঠিয়ে দেয়। ঘটনার পর থেকে অধ্যক্ষ কামাল পলাতক। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ১৫ আগস্ট দুপুরে কামাল নিজের বাড়িতে ওই ছাত্রীকে ধর্ষণ করেন। ঘটনা জানাজানি হলে আত্মগোপন করেন তিনি। পরে ধর্ষণের শিকার ছাত্রীকে কামালের মেজ ভাই জামাল উদ্দিনের বাড়িতে আটকে রাখা হয়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানায়, কয়েক বছর আগেও অধ্যক্ষ কামালের বিরুদ্ধে আলিমের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। তখন বিষয়টি স্থানীয় প্রভাবশালী মহলের হক্ষক্ষেপ ও এক আওয়ামী লীগ নেতার তৎপরতায় ধামাচাপা দিতে সক্ষম হন কামাল।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অধ্যক্ষ কামালকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য


অন্যান্য