খুলনা

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯ | আপডেট : ১৯ জুলাই ২০১৯

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদরে ছাত্রলীগ নেতা শোয়েব রিগানকে দুর্বৃত্তরা ধরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফেরিঘাট রোডের রাহেলে খাতুন গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতে জেলা শহরের বিভিন্ন স্থান থেকে ৪ জনকে আটক করেছে।

শোয়েব রিগান চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার আজম আলির ছেলে এবং চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি পদের জন্য মনোনীত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রিগান রাতে মোটরসাইকেলে করে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় রাহেলা খাতুন গালর্স একাডেমির পেছনে পৌঁছালে ৫/৬ জন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ধারালো চাপাতি দিয়ে কোপানোর ফলে রিগানের দুই পা ও বাম হাতসহ শরীরের অন্তত ৪০টি স্থানে জখম হয়েছে। বিশেষ করে দুই পা ও বাম হাতে একাধিক জখম রয়েছে। প্রচুর রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে আমরা তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছি। রাতেই অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। 

এদিকে রিগানের ওপর হামলার খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ, সদর থানার ওসি আবু জিহাদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মরর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. কলিমুল্লাহ জানান, হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। এরই মধ্যে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করা হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাবুল হোসেন জানান, শোয়েব রিগান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি পদের জন্য মনোনীত ছিলেন। এ হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাই।

মন্তব্য


অন্যান্য