খুলনা

দৈনিক খুলনাঞ্চল সম্পাদক মিলটন গ্রেফতার

প্রকাশ : ১০ জুন ২০১৯ | আপডেট : ১০ জুন ২০১৯

দৈনিক খুলনাঞ্চল সম্পাদক মিলটন গ্রেফতার

  খুলনা ব্যুরো, নড়াইল ও কালিয়া প্রতিনিধি

খুলনা থেকে প্রকাশিত 'দৈনিক খুলনাঞ্চল' পত্রিকার সম্পাদক মো. মিজানুর রহমান মিলটনসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা থেকে আসা সিআইডির একটি টিম। সোমবার দুপুরে খুলনা মহানগরীর মজিদ সরণির হোটেল সিটি ইনের সামনেসহ বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। মানি লন্ডারিং আইনের একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার অপর ৩ জন হলেন- বন্ধ হয়ে যাওয়া এনজিও চলন্তিকা যুব সোসাইটির এরিয়া ম্যানেজার মিলন দাস, সজল দাস ও প্রণব দাস।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা সিআইডির একজন কর্মকর্তা জানান, সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে খুলনার হোটেল সিটি ইনের সামনে থেকে মিজানুর রহমান মিলটনকে গ্রেফতার করা হয়। এরপর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের নড়াইল জেলার কালিয়া থানায় হস্তান্তর করা হয়।

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে ঢাকা সিআইডি'র এস আই অলোক চন্দ্র হাওলাদার বাদি হয়ে মানি লন্ডারিং আইনে একটি মামলা করেন। ওই মামলায় চলন্তিকার সাবেক জনসংযোগ কর্মকর্তা মিলটন ও ৩ জন এরিয়া ম্যানেজারকে গ্রেফতার দেখানো হয়েছে।

ওসি বলেন, তিনি এই মুহূর্তে থানার বাইরে রয়েছেন। থানায় যাওয়ার পর বিস্তারিত জানাতে পারবেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে এনজিও চলন্তিকা যুব সোসাইটি 'দৈনিক খুলনাঞ্চল' নামে একটি পত্রিকা বের করে। তখন মিজানুর রহমান মিলটন চলন্তিকার জনসংযোগ কর্মকর্তা ছিলেন। পরে তিনি পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। বছর দুয়েক আগে চলন্তিকা বন্ধ হয়ে যায়। কিন্তু গ্রাহকরা এখনো তাদের টাকা ফেরত পায়নি।

মন্তব্য


অন্যান্য