খুলনা

খোকসায় 'ধর্ষণের শিকার' অসুস্থ স্কুলছাত্রী হাসপাতালে

প্রকাশ : ২৩ জুন ২০১৯

খোকসায় 'ধর্ষণের শিকার' অসুস্থ স্কুলছাত্রী হাসপাতালে

প্রতীকী ছবি

  খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসায় দ্বিতীয় শ্রেণির এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

নির্যাতনের শিকার হওয়ার তিনদিনের মাথায় অসুস্থ হয়ে পড়ায় ওই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করেছে পরিবার।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের মাঠে ছাগল আনতে গেলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পাশ্ববর্তী বাড়ির ছানোয়ার মাঝি (৫০) তাকে ধর্ষণ করে।  এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনে এগিয়ে এসে গ্রামবাসী তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শুরু হয় মামলার পক্রিয়া। ধর্ষণ বিষয়ক ডাক্তারি পরীক্ষা পর শনিবার বিকেলে শিশুটি বাড়ি ফেরে।

রোববার সকাল ১১ টার দিকে শিশুটি নিজ বাড়িতে  অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকেরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করেন। 

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, ধর্ষণের ঘটনার পর গত তিনদিন শুধু জেরা আর পরীক্ষা করা হয়েছে। কুষ্টিয়া হাসপাতাল থেকে ব্যথার জন্য কয়েকটি বড়ি (ট্যাবলেট) দেওয়া হয়েছিল। এ ছাড়া আর কোন চিকিৎসা দেওয়া হয়নি।

তিনি বলেন, রোববার সকালে শিশুটি খুবই অসুস্থ হয়ে পড়লে দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের বিচারের দাবি করেন তিনি। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. নিলুফার আক্তার বলেন, 'কয়েকদিন আগের ঘটনা। আগেই শিশুটির চিকিৎসার প্রয়োজন ছিল। এখন তাকে গাইনি সমস্যা ও দুর্বলতার চিকিৎসা দেওয়া হচ্ছে।'

শিশু ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা খোকসা থানার এসআই সাইদুল ইসলাম বলেন, মামলার আসামি ছানোয়ারকে আটক করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ানো হয়েছে। শিশুটিকে মামলার অনেক অগ্রগতি হয়েছে।

মন্তব্য


অন্যান্য