খুলনা

৩৭ লাখ টাকাসহ গ্রেফতার ৩

প্রকাশ : ০২ জুন ২০১৯

৩৭ লাখ টাকাসহ গ্রেফতার ৩

  খুলনা ব্যুরো

খুলনায় এক ব্যবসায়ীর ৪৩ লাখ টাকা আত্মসাতের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার নীলফামারী জেলার সৈয়দপুর শহরের একটি হোটেল থেকে প্রধান আসামি রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে অন্যদের গ্রেফতার করা হয়। এ সময় ৩৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলো- লবণচরা থানার মোহাম্মদনগর এলাকার শাহিনের বাড়ির ভাড়াটিয়া রুবেল হোসেন, তার স্ত্রী অনন্যা ইসলাম এবং নগরীর বাগমারা জাহিদুর রহমান সড়ক ক্রস রোডের আতিকুর রহমান টনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, লবণচরা থানার মোহাম্মদনগর এলাকার বাসিন্দা হাফেজ মো. সাহাব উদ্দীন একই এলাকার রুবেল হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন। সম্প্রতি নতুন আরেকটি ব্যবসার জন্য সাহাব উদ্দীন রুবেলকে ব্যাংকের মাধ্যমে ৪৩ লাখ টাকা দেন। গত ২১ মে ওই টাকা দিয়ে তাদের মালপত্র কেনার কথা থাকলেও টাকা নিয়ে পালিয়ে যায় রুবেল হোসেন। এ ঘটনায় গত ২৩ মে রুবেলসহ তিনজনকে আসামি করে লবণচরা থানায় মামলা করা হয়।

লবণচরা থানা পুলিশ গত ১ জুন নীলফামারীর সৈয়দপুর শহরের একটি হোটেল থেকে ছয় লাখ ৭৫ হাজার টাকাসহ রুবেল হোসেনকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী তার ভাইয়ের ছেলে সাইফুল ইসলাম অভিকে ৩১ লাখ টাকাসহ মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার দক্ষিণ হলুদিয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে লবণচরা থানা এলাকা থেকে ২ নম্বর আসামি মো. আতিকুর রহমান টনিকে পুলিশ গ্রেফতার করে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

মন্তব্য


অন্যান্য