খুলনা

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ অপহরণকারী নিহত

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ অপহরণকারী নিহত

  যশোর অফিস

যশোরের মনিরামপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বিল্লাল হোসেন নামে এক অপহরণকারী নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। 

নিহত বিল্লাল মণিরামপুরের খেদায়পুর গ্রামের মোস্তফা’র ছেলে। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, নিহত বিল্লাল গত ৬ জানুয়ারি মনিরামপুরের ৪র্থ শ্রেণির ছাত্র তারিফ হোসেনকে অপহরণ করে। পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে বিল্লাল। দাবিকৃত মুক্তিপণের টাকা মঙ্গলবার দুপুরে কেশবপুরের একটি বিকাশের দোকানে আনতে যায় বিল্লাল। এ সময় তারিফের মামার সহযোগিতায় কেশবপুর থানা পুলিশ বিল্লালকে আটক করে। 

তিনি আরও বলেন, বিল্লালের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছ থেকে তারিফের লাশ উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় বিল্লালের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে ‘বন্দুকযুদ্ধে’ বিল্লাল নিহত হয়। পরে ওই ব্রিজের নিচ থেকে তারিফের লাশ উদ্ধার করা হয়। নিহত তারিফ ও বিল্লালের লাশ যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

সুন্দরবন এক্সপ্রেস লাইনচ্যুত, খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ


আরও খবর

খুলনা

ফাইল ছবি

  ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি লাইনচ্যুত হয়েছে। এতে খুলনার সঙ্গে রাজধানী ঢাকাসহ উত্তরঞ্চলের সকল প্রকার রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে কোটচাঁদপুরে রেল স্টেশনের কাছে ফুলবাড়ী রেল গেইট এলাকায় ট্রেনের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন জানান, বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস কোটচাঁদপুর স্টেশশের ৩শ’ মিটার আগে ফুলবাড়ি গেটের কাছে লাইনচ্যুত হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 

রেল কতৃপক্ষের বরাত দিয়ে তিনি জানান, খুলনা থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। উদ্ধর কাজ সম্পন্ন হতে ৫-৬ ঘণ্টা সময় লেগে যেতে পারে। ততক্ষণ খুলনার সঙ্গে ঢাকাসহ উত্তবঙ্গের সকল প্রকার ট্রেন যোগাযোগ বন্ধ থাকবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নৈশপ্রহরী নিহত


আরও খবর

খুলনা

দুর্ঘটনার পর আটক ট্রাক। ছবি: সমকাল

  সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবুলাল রায় (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি তালার তেঁতুলিয়ার ‌তের‌ছি গ্রামের মৃত নন্দলাল রায়ের ছেলে এবং তালা সেটেলমেন্ট অফিসের নৈশপ্রহরী ছিলেন। শুক্রবার সকাল ৭টার দিকে তালা উপজেলা সদরের পুরাতন থানার সামনে খুলনা-পাইকগাছা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবুলাল সেটেলমেন্ট অফিসে নাইট ডিউটি শেষে ভাড়ায়চা‌লিত মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি তেরছিতে ফিরছি‌লেন। প‌থে পুরাতন থানার সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক দেখে চালক ‌মোটরসাইকেল‌টি থামিয়ে ফেলেন। এতে ভারসাম্য রাখতে না পেরে পেছন থে‌কে প‌ড়ে যান বাবুলাল। এ সময় ট্রাকটি তা‌কে চাপা দি‌য়ে চ‌লে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। মর‌দেহ উদ্ধার ক‌রে ম‌র্গে পাঠা‌নো হয়েছে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

সুন্দরবন থেকে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার


আরও খবর

খুলনা

  সাতক্ষীরা প্রতিনিধি

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্চ এলাকা থেকে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে বন বিভাগ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সুন্দরবনের তেরকাটি খাল এলাকা থেকে এ মাংস উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী বন স্টেশন কর্মকর্তা কবিরউদ্দীন জানান, হরিণ শিকার করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের মধ্যে অভিযান চালানো হয়। এ সময় তেরকাটি খাল এলাকা থেকে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। শিকারীরা হরিণের মাংস ফেলে বনের ভিতর পালিয়ে যায়। এ ব্যাপারে বন বিভাগের পক্ষ থেকে মামলার করা হবে।

সংশ্লিষ্ট খবর