আন্তর্জাতিক

সশস্ত্র ডাকাতদের চেয়ার ছুড়ে তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

প্রকাশ : ১৩ আগষ্ট ২০১৯ | আপডেট : ১৩ আগষ্ট ২০১৯

সশস্ত্র ডাকাতদের চেয়ার ছুড়ে তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

  অনলাইন ডেস্ক

বাড়ির ভিতরে ধারালো অস্ত্র নিয়ে ঢুকে পড়েছে ডাকাত।ভয় না পেয়ে উপস্থিত বুদ্ধি দিয়েই তাদের জব্দ করলেন বৃদ্ধ দম্পতি।সম্প্রতি সিসিটিভিতে ধারন করা এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলভেলিতে। সিসিটিভির ওই ফুটেজে দেখা যায়, রবিবার রাত ৯টার দিকে সান্মুগভেল নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধের খামারবাড়িতে ঢুকে পড়ে মুখোশ পরা দুই ডাকাত। বারান্দায় বসা ওই বৃদ্ধকে হঠাৎ করে এক মুখোশধারী ব্যক্তি পিছনে থেকে গলায় কাপড় পেঁচিয়ে দমবন্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে চিৎকার করে নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন তিনি। সেই সঙ্গে জোরে পা দিয়ে আঘাত করেন সামনে দাঁড়ানো আরেক ডাকাতকে।

পায়ের জুতো খুলে ছুড়ে মারেন তিনি ওই মুখোশধারী ডাকাতদের দিকে।ছুড়তে থাকেন বাড়ির দরজায় রাখা অন্য জুতাগুলোও। হঠাৎ আক্রমণে ডাকাতরা খানিকটা অপ্রস্তুত হয়ে পড়ে। এদিকে গলার ফাঁস সামান্য আলগা হতেই ঘুরে দাঁড়ান বৃদ্ধ সান্মুগভেল। চেয়ার, টেবিল, আসবাব যা কিছু হাতের কাছে পেয়েছেন তাই ছুড়তে থাকেন ডাকাতদের দিকে। হামলাকারীদের ওপর ঝাঁপিয়ে পড়েন বৃদ্ধের স্ত্রী সেন্থামারাইও(৬৫)।স্যাণ্ডেল, চেয়ার ছুঁড়তে থাকেন ডাকাতদের দিকে।  ডাকাতরা পালটা দা চালাতে থাকলেও কিছুক্ষণ পর পিছু হটতে বাধ্য হয়। 

ওই দম্পতি সবসময় একাই থাকেন। পুলিশ জানায়, ধস্তাধস্তির সময় আহত হয়েছেন বৃদ্ধের স্ত্রী সেন্থামারাই। ওই সময় ডাকাতরা তার সোনার চেনও ছিনিয়ে নিয়েছে। শেষ খবর অনুযায়ী, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি । তবে বৃদ্ধ দম্পতির সাহসিকতার ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের।  সূত্র : এনডিটিভি

মন্তব্য


অন্যান্য