আন্তর্জাতিক

ভোটার বাড়াতে রাহুল-মমতাদের ট্যাগ করে মোদির টুইট

প্রকাশ : ১৩ মার্চ ২০১৯ | আপডেট : ১৩ মার্চ ২০১৯

ভোটার বাড়াতে রাহুল-মমতাদের ট্যাগ করে মোদির টুইট

ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

আসন্ন লোকসভা নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ বাড়াতে রাজনীতিবীদ, ক্রীড়াবিদ, সাংবাদিক, অভিনেতা ও অভিনেত্রীদের ট্যাগ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

বুধবার মোদি এ বিষয়ে একাধিক টুইট করেন। টুইটে তিনি যাদের ট্যাগ করেছেন তাদের মধ্যে রয়েছেন সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর, সংগীত পরিচালক এ আর রহমান ও ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারসহ আরও অনেকে।

টুইটে প্রধানমন্ত্রী মোদি লিখেছেন, আমার অনুরোধ, আসন্ন লোকসভা নির্বাচনে বেশি সংখ্যায় ভোটারদের বুথে আসতে উৎসাহ দিন। ভোট যত বাড়বে, ততই মজবুত হবে গণতন্ত্রের ভিত।

লতা মঙ্গেশকর এবং এ আর রহমানকে পাঠানো টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, আমজনতা কী চাইছেন, তা বোঝার সেরা উপায়টাই হল ভোট। আর তার জন্যই যত বেশি সংখ্যায় সম্ভব, ভোটারদের বুথে নিয়ে আসার প্রয়োজন।

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক, কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী এবং ওয়াইএসআর কংগ্রেসের নেতা জগন মোহন রেড্ডিকে ট্যাগ করে পাঠানো টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ভোটারদের বেশি সংখ্যায় বুথে এনে ভোটের বিষয়ে সচেতনতা বাড়াতে হবে। 

মন্তব্য


অন্যান্য