শিল্প-বাণিজ্য

দারাজের '১১.১১' ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮

দারাজের '১১.১১' ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়

  অনলাইন ডেস্ক

ই-কমার্স কোম্পানি দারাজ বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে '১১.১১' ক্যাম্পেইন, যার আওতায় গ্রাহকরা পণ্য ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ৮৩ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ছাড় পাবেন। 

২০০৯ সালে আলিবাবা '১১.১১' ক্যাম্পেইন প্রথম চালু করে। এক দশক পরে এই ক্যাম্পেইন বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে।

এই ইভেন্টের বিশেষ আকর্ষণ হল- ১১ টাকায় ডিল, মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্ট এবং আরো অনেক কিছু।

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠেয় এই ক্যাম্পেইন উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ অ্যাপ আপনার জন্য কি নিয়ে এসেছে তা একবার বুঝে গেলে আপনি পরিষ্কারভাবে অনুভব করতে পারবেন- ১১.১১ এর আগের এবং পরের দারাজের মধ্যকার আকাশ-পাতাল পার্থক্য। এবারের ক্যাম্পেইনটি বাংলাদেশের ই-কমার্স ইতিহাসে একটি অভিনব দৃষ্টান্ত স্থাপন করবে। ১১.১১ ক্যাম্পেইনটি শুধুমাত্র ডিল এবং ছাড়ের মধ্যে সীমাবদ্ধ নয়। এটি আমাদের সমগ্র ডিজিটাল ইকোসিস্টেমের মধ্যে আনবে কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তায় পার্সোনালাইজেশন, বিনোদন, আকর্ষণীয় ডিল, সুরক্ষিত পেমেন্ট সমাধান এবং ৪ লাখেরও বেশি একটি পণ্যভাণ্ডার।’ সংবাদ বিজ্ঞপ্তি

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

'ক্যালেন্ডার গার্লস' প্রতিযোগিতার আবেদন ১৮ নভেম্বর পর্যন্ত


আরও খবর

শিল্প-বাণিজ্য

  অনলাইন ডেস্ক

এই প্রজন্মের সম্ভাবনাময়ী তরুণীরা সর্বদা নিজেদেরকে প্রমাণ করার আগ্রহ প্রকাশ করে। তাদের সুপ্ত প্রতিভাগুলো বিকশিত করার লক্ষ্যে এসিআই স্যান্ডালসোপ 'ক্যালেন্ডার গার্লস ২০১৯' নামে দেশব্যাপী একটি প্রতিযোগিতা আয়োজন করেছে।

আগ্রহী প্রতিযোগীরা প্রাথমিকভাবে তাদের সেরা ছবিগুলো এসিআই স্যান্ডাল সোপ-এর ফেসবুক এবং ইন্সটাগ্রাম পেইজে জমা দিয়ে অংশগ্রহণ করতে পারবেন।

অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে বিভিন্ন গ্রুমিং সেশন এর মাধ্যমে ছয়জন বিজয়ী ঘোষণা করা হবে; যারা সুযোগ পাবে এসিআই স্যান্ডাল সোপ-এর এক্সক্লুসিভ ক্যালেন্ডার-এ নিজেদের মডেল হিসেবে উপস্থাপন করতে।

অংশগ্রহণের শেষ তারিখ ১৮ নভেম্বর এবং বয়স সীমা ১৮-২৬ বছর। প্রতিযোগিতার বিস্তারিত জানতে ভিজিট করুন ফেসবুক পেজ facebook.com/acisandalsoap/এবং ইন্সটাগ্রাম পেজ instagram.com/acisandalsoap/। সংবাদ বিজ্ঞপ্তি

পরের
খবর

অনলাইন মেলা 'ইলেভেন ইলেভেন' উদযাপন দারাজের


আরও খবর

শিল্প-বাণিজ্য

  অনলাইন ডেস্ক

বিশ্বের অন্যতম বড় অনলাইন মেলা 'ইলেভেন ইলেভেন’ উদ্বোধন উপলক্ষে দারাজ আয়োজন করেছে জাঁকজমকপূর্ণ গালা নাইট।

শনিবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠানটির আয়োজন সফলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠানের শুরু হয় ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায়, যা একই সাথে দেশের ৫টি টিভি চ্যানেল- এটিএন বাংলা, আরটিভি, আনন্দ টিভি, বাংলা টিভি ও নাগরিক টিভিতে সম্প্রচার করা হয়। এটির প্রোডাকশনে ছিল এনটিভি।

এছাড়াও দারাজ অ্যাপ, দারাজের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ সম্প্রচারিত হয় চার ঘণ্টা এই অনুষ্ঠান।

ইলেভেন ইলেভন (দারাজ ১১.১১ সেল) উপলক্ষে আয়োজিত গালা নাইটকে আরও উৎসবমুখর করে তুলতে আয়োজন করা হয়েছিল ট্রন ড্যান্স, ফ্যাশন শো এবং কনসার্ট, যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী জেমস ও কণা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট।

অনুষ্ঠানজুড়ে একাধিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়, যাতে অংশগ্রহণ করে দর্শকরা জিতে নেন টেলিভিশন, স্মার্টফোনসহ আরও নানা উপহার।
ইভেন্টটির মুভিং পার্টনার ‘পাঠাও’, H2O পার্টনার ‘প্রাণ’, ফুটওয়্যার পার্টনার ‘অ্যাপেক্স’ এবং সফট ড্রিংকস পার্টনার হিসেবে ছিল ‘অরেঞ্জি’।

এছাড়াও ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে ছিল বিকাশ, সিটি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, এন সি সি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবংইউসিবি।

গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেলডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই গালা নাইটের আয়োজন। এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে নানা পণ্য। সংবাদ বিজ্ঞপ্তি

সংশ্লিষ্ট খবর