হলিউড

নতুন প্রেমিক নিয়ে রাস্তায় টেইলর সুইফ

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৯

নতুন প্রেমিক নিয়ে রাস্তায় টেইলর সুইফ

টেইলর সুইফট

  অনলাইন ডেস্ক

মার্কিন গায়িকা টেইলর সুইফটের প্রেম নিয়ে যেন জল্পনা-কল্পনার অন্ত নেই। প্রায় ৮ মাস পর্যন্ত হলিউড অভিনেতা জন মায়ারের সঙ্গে লুকিয়ে প্রেম করেছেন। কিন্তু সেই প্রেম কখনও তেমন প্রকাশ্যে আনতে চাননি টেইলর। যার জন্য দু'জন খুব একটা জনসমক্ষে তেমন ধরাও দেননি। কিন্তু গত বছর শেষের দিনে মার্কিনরা স্বচক্ষে দেখলেন ম্যানহাটনের পশ্চিমে ছোটবেলার গ্রামের রাস্তায় টেইলর আর জন হাত ধরাধরি করে বেশ ঘনিষ্ঠ অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন। 

জন মায়ারের সঙ্গে টেইলর

অন্তর্জাল দুনিয়ায়ও মুহূর্তে ছড়িয়ে পড়ে বেশ কয়েকটি ছবি। তবে সেই ছবি দেখে টেইলরপ্রেমীরা অবশ্য বেজায় খুশি। ভক্তদের বক্তব্য, নতুন বছরে এ তো দারুণ উপহার! এদিকে টেইলর সুইফটের নতুন মিউজিক ভিডিও 'লুক হোয়াট ইউ মেড মি ডু' তুঙ্গস্পর্শী সফলতা পেয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী, মিউজিক ভিডিওটি ইউটিউবেই দেখা হয়েছে এক বিলিয়ন বা ১০০ কোটি বার। 

টেইলর সুইফট

যদিও তার গাওয়া 'শেক ইট অফ', 'ব্লাংক স্পেস' ও 'ব্যাড ব্লাড' প্রতিটি গানই মিলিয়নের ঘর অতিক্রম করেছে। 'লুক হোয়াট ইউ মেড মি ডু' মিউজিক ভিডিওটি টেইলরের সাড়াজাগানো 'রেপুটেশন' অ্যালবামের গান। ভিএমএতে প্রিমিয়ারের পর এটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। নিজের মিউজিক ভিডিওর ১০০ কোটির অধিক সংখ্যক ভিউয়ার হওয়ায় টেইলর সুইফট বেজায় খুশি। 

এ খবর জানাতে গিয়ে তিনি বেশ হাস্যরসাত্মকভাবে টুইট করেন, 'আমি খুবই দুঃখিত, আমরা এ মুহূর্তে ফোন ধরতে পারছি না। কারণ হলো, 'লুক হোয়াট ইউ মেড মি ডু' মিউজিক ভিডিও এইমাত্র এক বিলিয়ন বার দেখা হয়েছে!!! কেউ কি আজও ভিডিওটি পুনরায় দেখতে চাও?'

মন্তব্য


অন্যান্য