হলিউড

‘বিয়েই আমাকে যৌন হেনস্তা থেকে সুরক্ষা দিয়েছে’

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮ | আপডেট : ১৭ অক্টোবর ২০১৮

‘বিয়েই আমাকে যৌন হেনস্তা থেকে সুরক্ষা দিয়েছে’

নিকোল কিডম্যান

  অনলাইন ডেস্ক

হলিউড-বলিউডে চলছে # মি টু আন্দোলনের ঝড়। এ ঝরে লণ্ডভণ্ড হয়ে যাচ্ছে অনেক বড় বড় তারকার জীবন। এবার  #মি টু আন্দোলন বিষয়ে মুখ খুললেন অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান। তবে যৌন হেনস্তার প্রতিবাদে বা তার কোনো ঘটনা বিষয়ে বলেননি তিনি। জানালেন,  ক্যারিয়ারে কখনোই এমন পরিস্থিতির শিকার না হওয়ার কারণ।

কিডম্যান এ পরিস্থিতির শিকার না হওয়ার পুরো  ক্রেডিট দিয়েছেন তার সাবেক স্বামী  অভিনেতা টম ক্রুজকে।

সম্প্রতি #মি টু  আন্দোলন নিয়ে নিউইয়র্ক ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে  নিকোল কিডম্যান বলেন, আমি এখন উপলব্ধি করছি যে, ওইসময় আমার সুপারস্টার স্বামী থাকায় হলিউডের অন্ধকার দিক থেকে সুরক্ষা পেয়েছিলাম আমি।

তিনি বলেন, ‘খুব অল্প বয়সে প্রেমে পড়ে বিয়ে করেছিলাম। পরে আমার ক্ষমতা না বাড়লেও, এই বিয়েটাই আমাকে সুরক্ষা দিয়েছিল। খুব ক্ষমতাশালী লোকের সঙ্গে বিয়ে হয়েছিল বলেই হয়তো যৌন হয়রানিমূলক সব বিপদ থেকে নিরাপদ ছিলাম।’

টম ক্রুজ ও নিকোল কিডম্যান বিয়ে করেছিলেন ১৯৯০ সালে। পরে ২০০১ সালে টম ক্রুজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় কিডম্যানের। এরপর ২০০৬ সালে কিথ আরবান নামের একজন কান্ট্রি মিউজিক গায়ককে বিয়ে করেন  নিকোল কিডম্যান। এ সংসারে তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে।  আরবানের সঙ্গেই এখন ঘর করছেন অস্কারবিজয়ী নিকোল কিডম্যান।

মন্তব্য


অন্যান্য