ফুটবল

বার্সার আশা ছেড়ে দিয়েছেন নেইমার!

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯

বার্সার আশা ছেড়ে দিয়েছেন নেইমার!

ছবি: মার্কা

  অনলাইন ডেস্ক

কম তো হলো না, দলবদলের দরজা খোলার আগেই আলোচনায় নেইমার। কিন্তু এখন পর্যন্ত দু'পক্ষ সমঝোতায় আসতে পারল না। বার্সা অবশ্য জানিয়েছে, তারা শেষ চেষ্টা করবে। তবে নেইমার নাকি বার্সেলোনার ফেরার আশা ছেড়ে দিয়েছেন। পরিবারকে বলেছেন, প্যারিসেই থাকছেন তারা।

পিএসজি নেইমারের জন্য মোটা অঙ্কের অর্থ চাচ্ছে। অন্যদিকে বার্সার অর্থের সঙ্গে খেলোয়াড় দেওয়ার প্রস্তাব বারবার নাচক করে দিচ্ছে পিএসজি। পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানান, সময় যেহেতু শেষের পথে। বার্সাকে তারা আরেকটা সুযোগ দিতে চায়। আলোচনা চলমান। আলোচনা অবশ্য গত ১ জুলাই থেকেই শুরু হয়েছে। সোমবারই বন্ধ হবে আলোচনার দরজা।

এখন দেখার অপেক্ষা অন্তত শেষ দৌড়ে নেইমারকে বার্সা ছুঁতে পারে কি-না। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা ও স্পোর্ত বলছে, আখেরি চেষ্টাটা ভালোভাবে করবে কাতালান ক্লাবটি। তবে ফ্রান্সের দৈনিক লা ইকুইপি দাবি করেছে, নেইমারের জন্য নাটকটা 'হ্যাপি এন্ডিং' হচ্ছে না। আশা ছেড়ে দিয়েছেন নেইমার। লা ইকুইপি জানিয়েছে, নেইমার তার পরিবারকে এরই মধ্যে জানিয়ে দিয়েছে ফ্রান্সের রাজধানীতেই থাকছেন তিনি।

বছর দুয়েক আগে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড গড়ে বার্সা থেকে প্যারিসে যান নেইমার। তখন তার দল বদলানো নিয়ে কম নাটক হয়নি। তবে বার্সা কর্তাদের মতের বিরুদ্ধে ছিলেন নেইমার। অনেকটা জোর করেই পিএসজিতে চলে যান। তাতে বার্সার সঙ্গে বৈরী সম্পর্কও তৈরি হয়েছে। পরে আবার বার্সেলোনার কর্তারাও নেইমারের ফেরার বিষয়ে কথা বলেছেন অনেকবার। কারও কণ্ঠে ইতিবাচক সুর শোনা যায়নি। কিন্তু আবার নেইমারকে পেতে জোর চেষ্টা চালাচ্ছে তারা।

মন্তব্য


অন্যান্য