ফুটবল

ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়ে নিয়েছি: হ্যাজার্ড

প্রকাশ : ১৩ মে ২০১৯

ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়ে নিয়েছি: হ্যাজার্ড

ছবি: গোল

  অনলাইন ডেস্ক

বেলজিয়ামের চেলসি ফরোর্য়া এডেন হ্যাজার্ড নিশ্চিত করেছেন, তিনি ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তার চেলসি ছাড়ার সিদ্ধান্ত পাকা। তার গন্তব্য হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ এটাও মোটামুটি নিশ্চিত। শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। দেন-দরবার কতো হলো তা জানার অপেক্ষা।

চলতি মৌসুমের শুরুতে হ্যাজার্ডের দলবদলের গুঞ্জন সরব হয়। হ্যাজার্ডকে তৎকালীন রিয়াল কোচ লোপেতেগুই দলবদলেল জন্য রাজী করে ফেলেন। চুক্তিও প্রায় সম্পন্নই করে ফেলেছিলেন। কিন্তু চেলসি দলের সেরা ফুটবলারকে ছাড়েনি। তবে তার সঙ্গে রিয়ালের আলাপ থেমে ছিল না। গুঞ্জনও তাই বাজারে ছিল। এক মৌসুম বাদে সেটাই সত্যি হতে যাচ্ছে।

চেলসি ইউরোপা লিগের ফাইনালে উঠেছে। দল বদলের প্রান্তে থাকা হ্যাজার্ড ওই ফাইনাল খেলে আবার চেলসিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেবেন কিনা। এমন প্রশ্নে হ্যাজার্ড বলেন, 'আমার তেমনটা মনে হচ্ছে না। আমি আমার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি, এটাই হলো মূল কথা।'

নতুন ক্লাবের সঙ্গে চুক্তির ব্যাপারে হ্যাজার্ড বলেন, 'কয়েক সপ্তাহ ধরেই ক্লাবটির সঙ্গে আমার কথা হচ্ছে। তবে এখনও কোন কিছু ঠিক হয়নি। আমাদের সামনে একটি ফাইনাল ম্যাচ বাকি আছে। তারপরে এটা নিয়ে ভাবা যাবে।'

ইউরোপা লিগের ফাইনালে ব্লুসরা মুখোমুখি হবে আর্সেনালের। মৌসুমের শেষ ম্যাচ তাদের। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত হ্যাজার্ড নিয়ে ফেললেও গানারদের বিপক্ষে ফাইনালে পারফর্ম করতে কোন অসুবিধা হবে না বলে উল্লেখ করেন হ্যাজার্ড। তার মতে, মাঠে নামলে অন্য কিছুই মাথায় থাকে না। প্রত্যেক ম্যাচই আমরা তখন জিততে চাই।

মন্তব্য


অন্যান্য