ফ্যাশন

৫০ বছর ধরে একই হ্যান্ডব্যাগ ব্যবহার করছেন রানী!

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯

৫০ বছর ধরে একই হ্যান্ডব্যাগ ব্যবহার করছেন রানী!

  অনলাইন ডেস্ক

রাজপরিবারে বিলাসবহুল জিনিসের আধিক্য থাকবে এটাই স্বাভাবিক। প্রকাশ্যে একই পোশাক কিংবা জিনিস বারবার খুব কমই ব্যবহার করেন তারা। তবে আশ্চর্যজনক হলেও সত্যি যে, ব্রিটিশ রানী দ্বিতীয় এলিজাবেথ লুনার ব্র্যান্ডের একটি হ্যান্ডব্যাগ ব্যবহার করছেন ৫০ বছর ধরে।

সম্প্রতি যুক্তরাজ্যের দ্য মিরর পত্রিকায় এই সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রকাশিত ওই প্রতিবেদন থেকে জানা যায়, ব্যাগটি রানীর খুব পছন্দের এবং অত্যন্ত প্রিয় ।বিভিন্ন অফিয়াল কাজকর্ম, রাষ্ট্রীয় সফর এবং অনেক উল্লেখযোগ্য স্থানে তাকে ব্যাগটি ব্যবহার করতে দেখা যায়। 

প্রকাশিত ওই প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৬৮ সালে রানী এলিজাবেথ লুনার ব্রান্ডকে রয়েল ওয়ারেন্ট প্রদান করেন। এরপর তারা নিজেদের ব্রান্ডের চিহ্নযুক্ত একটি হ্যান্ডব্যাগ তৈরি করে দেয় রানীর জন্য। 

জানা গেছে, এ পযর্ন্ত বহু গুরুত্বপূর্ণ জায়গায় ব্যাগটি রানী এলিজাবেথের হাতে দেখা গেছে। ১৯৭০ সালে রানী যখন ব্রিটিশ প্রধানমন্ত্রী এডওয়ার্ড হিথের সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট রিচার্ড নিক্সনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তখন তার হাতে ছিল প্রিয় হ্যান্ডব্যাগটি। যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও তার স্ত্রী হিলারি ক্লিনটন ২০০০ সালে যখন তার আতিথেয়তা গ্রহণ করেন তখনও রানীর হাতে ওই ব্যাগটি দেখা গেছে। ২০০৩ সালে চেটেনহ্যাম গোল্ড কাপ, রয়েল হর্স আর্টিলারি প্যারেড অনুষ্ঠানেও তিনি ব্যাগটি ব্যবহার করেছেন। এছাড়া এখন পযর্ন্ত অনেক জায়গাতেই রানীর সফর সঙ্গী হয়েছে প্রিয় হ্যান্ডব্যাগটি। সূত্র: মিড ডে



মন্তব্য যোগ করুণ

পরের
খবর

ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট


আরও খবর

ফ্যাশন

‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট উদ্বোধন করেন র‌্যাম্প মডেল রুমা

  অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। প্রায় দেড় লাখের পেজ এটি। এই পেজ থেকেই অনলাইনে বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পন্য। বিশ্বস্থতার সঙ্গেই এতো  দিন অনলাইন থেকে সেবা দিয়ে আসছে পেজটি। এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’র। 

সম্প্রতি রাজধানীর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ফেসবুক পেজ "দি হিডেন পার্ল" এর প্রথম আউটলেট। দেশের আলোচিত র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিকে কেক কেটে আউটলেটটি  শুভ উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন  হিজাবি  মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখি এবং শুভানুধ্যায়ীরা। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শোরুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস , বোরখা, গাউন, আবায়া, শ্রাগ সহ অন্যান্য মডেস্ট পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম। পাশাপাশি  নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার। 

শোরুমের পাশাপাশি ফেসবুকে www.facebook.com/Hidden.Pearl.Hijab এই লিংকে গিয়ে অনলাইন অর্ডার করে দেশব্যাপী পণ্য বুঝে পাওয়ার ব্যবস্থা রয়েছে।

শাম্মা তাসনীম আরও জানান, শুধু মুনাফা নয়, গ্রাহককে মানসম্পন্ন পণ্য এবং উত্তম সেবা দেয়ার সাথে সাথে বিভিন্ন পর্যায়ে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এ শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অনলাইন অর্ডারের পাশাপাশি সরাসরি শোরুম থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই মানে দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।  

ধানমণ্ডি ২৭ এর জেনেটিক প্লাজার  ১০৬ ও ১০৭ নম্বার দোকানই হিডেন পার্লের নতুন আউটলেট।  গ্রান্ড ওপেনিংয়ের অফার হিসাবে  ১৫% ডিসকাউন্ট এবং প্রথম ২০ জন কাস্টমারের ১ জন পাবেন একটি আকর্ষণীয় উপহার। সংবাদ বিজ্ঞপ্তি