ফ্যাশন

বাংলাদেশে জাভেদ হাবিবের হেয়ার এন্ড বিউটি পার্লার

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশে জাভেদ হাবিবের হেয়ার এন্ড বিউটি পার্লার

‘জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি'র উদ্বোধন মঞ্চে জাভেদ হাবিব

  অনলাইন ডেস্ক

জাভেদ হাবিব। আন্তর্জাতিক খ্যাতনামা হেয়ার স্টাইলিস্ট তিনি। বলিউডের শীর্ষ তারকাদের কাঙ্ক্ষিত ফ্যাশন ব্যক্তিত্ব হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি তার। হেয়ার স্টাইলিংয়ের আইকন হিসেবেও পরিচিত তিনি। এ জাভেদ হাবিব ভারতের ৯২ টি শহরে প্রতিষ্ঠিত করেছেন ৮০০  টির বেশি বিউটি পার্লার। আগামী পাঁচ বছরে বিশ্বব্যাপী ২৫০০ বিউটি পার্লার প্রতিষ্ঠা করবেন তিনি। বাংলাদেশেও তার কার্যক্রম শুরু হয়েছে। 

বাংলাদেশে ১৩ ডিসেম্বর উদ্বোধন করলো “জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি” পার্লার উদ্ভোধন করলেন জাভেদ হাবিব। বৃহস্পতিবার দুপুরে ১২টায় জাভেদ হাবিব উপস্থিত হয়ে রিবন কেটে উদ্বোধন করেন নতুন পার্লার। বাংলাদেশ ম্যাজিক মিরর প্রতিষ্ঠানের হাত ধরে আনুষ্ঠানিকভাবে জাভেদ হাবিব আবার বাংলাদেশে যাত্রা শুরু করলেন।   

উদ্বোধনী অনুষ্ঠানে জাভেদ হাবিব বলেন,  মানুষের সৌন্দর্য থাকে তার ভিতরে আর ফ্যাশন কেবলমাত্র তার বহিঃপ্রকাশ ঘটায়।  চুলের ফ্যাশন একজন মানুষের ব্যক্তিত্বকে তুলে ধরে,  প্রকাশিত করে ভিতরের ললিত অন্তর্নিহিত রুচিকে। ফলে দিনে দিনে বিশ্বব্যাপি হেয়ার স্টাইলিং এর  গুরুত্ব বাড়ছে। সেই সাথে জীবন যাপন পদ্ধতি, খাদ্যভ্যাস এবং  আবাহাওয়াগত কারনে চুল পড়া, ক্ষয়ে যাওয়া ও অকালপক্কতাসহ নানবিধি সমস্যার মুখমুখি হতে হয়। সুতরাং হেয়ার স্টাইলের পাশাপাশি চুলের স্বাস্থ্যগত পরিচর্যা এখন মুখ্য হয়ে দাঁড়িয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ম্যাজিক মিররের চেয়ারম্যান জাকের আহমেদ ভূঁইয়া। তিনি বলেন, সৌন্দর্যের বৃদ্ধির পাশাপাশি চুল নিয়ে নান সমস্যার কথা আমরা শুনে থাকি ফলে এটি এখন শুধু স্টাইলের বিষয় নয়।  এটি একটি স্বাস্থ্যগত ব্যাপারও বটে। এ জন্য প্রয়োজন বিজ্ঞানসম্মত ট্রিটমেন্ট এবং প্রশিক্ষিত এক্সপার্ট। জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটির এক্সপার্টরা প্রত্যেকেই জাভেদ হাবিব একাডেমী থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ফলে এখান থেকে আপনি নির্ভরযোগ্য সেবাটি পাবেন। এতটুকু আমরা নিশ্চিত করতে পারি।

জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি’ উদ্বোধনের কার্যক্রম হিসেবে ১৩ ও ১৪ ডিসেম্বর  দু-দিনব্যাপী হেয়ার কাট ও মেহেদি ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। এ  আয়োজনের বিশেষ আকর্ষণ হিসেবে রাখা হয়েছে মাত্র =৪৯৯/-  টাকায় হেয়ার কাট সাথে ফ্রি মেহেদি উৎসব। এর সঙ্গে পুরো ডিসেম্বর মাসজুড়ে থাকছে ২০ পারসেন্ট মূল্য ছাড়।


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট


আরও খবর

ফ্যাশন

‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট উদ্বোধন করেন র‌্যাম্প মডেল রুমা

  অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। প্রায় দেড় লাখের পেজ এটি। এই পেজ থেকেই অনলাইনে বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পন্য। বিশ্বস্থতার সঙ্গেই এতো  দিন অনলাইন থেকে সেবা দিয়ে আসছে পেজটি। এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’র। 

সম্প্রতি রাজধানীর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ফেসবুক পেজ "দি হিডেন পার্ল" এর প্রথম আউটলেট। দেশের আলোচিত র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিকে কেক কেটে আউটলেটটি  শুভ উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন  হিজাবি  মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখি এবং শুভানুধ্যায়ীরা। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শোরুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস , বোরখা, গাউন, আবায়া, শ্রাগ সহ অন্যান্য মডেস্ট পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম। পাশাপাশি  নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার। 

শোরুমের পাশাপাশি ফেসবুকে www.facebook.com/Hidden.Pearl.Hijab এই লিংকে গিয়ে অনলাইন অর্ডার করে দেশব্যাপী পণ্য বুঝে পাওয়ার ব্যবস্থা রয়েছে।

শাম্মা তাসনীম আরও জানান, শুধু মুনাফা নয়, গ্রাহককে মানসম্পন্ন পণ্য এবং উত্তম সেবা দেয়ার সাথে সাথে বিভিন্ন পর্যায়ে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এ শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অনলাইন অর্ডারের পাশাপাশি সরাসরি শোরুম থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই মানে দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।  

ধানমণ্ডি ২৭ এর জেনেটিক প্লাজার  ১০৬ ও ১০৭ নম্বার দোকানই হিডেন পার্লের নতুন আউটলেট।  গ্রান্ড ওপেনিংয়ের অফার হিসাবে  ১৫% ডিসকাউন্ট এবং প্রথম ২০ জন কাস্টমারের ১ জন পাবেন একটি আকর্ষণীয় উপহার। সংবাদ বিজ্ঞপ্তি