ফ্যাশন

বাংলাদেশে জাভেদ হাবিবের হেয়ার এন্ড বিউটি পার্লার

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশে জাভেদ হাবিবের হেয়ার এন্ড বিউটি পার্লার

‘জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি'র উদ্বোধন মঞ্চে জাভেদ হাবিব

  অনলাইন ডেস্ক

জাভেদ হাবিব। আন্তর্জাতিক খ্যাতনামা হেয়ার স্টাইলিস্ট তিনি। বলিউডের শীর্ষ তারকাদের কাঙ্ক্ষিত ফ্যাশন ব্যক্তিত্ব হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি তার। হেয়ার স্টাইলিংয়ের আইকন হিসেবেও পরিচিত তিনি। এ জাভেদ হাবিব ভারতের ৯২ টি শহরে প্রতিষ্ঠিত করেছেন ৮০০  টির বেশি বিউটি পার্লার। আগামী পাঁচ বছরে বিশ্বব্যাপী ২৫০০ বিউটি পার্লার প্রতিষ্ঠা করবেন তিনি। বাংলাদেশেও তার কার্যক্রম শুরু হয়েছে। 

বাংলাদেশে ১৩ ডিসেম্বর উদ্বোধন করলো “জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি” পার্লার উদ্ভোধন করলেন জাভেদ হাবিব। বৃহস্পতিবার দুপুরে ১২টায় জাভেদ হাবিব উপস্থিত হয়ে রিবন কেটে উদ্বোধন করেন নতুন পার্লার। বাংলাদেশ ম্যাজিক মিরর প্রতিষ্ঠানের হাত ধরে আনুষ্ঠানিকভাবে জাভেদ হাবিব আবার বাংলাদেশে যাত্রা শুরু করলেন।   

উদ্বোধনী অনুষ্ঠানে জাভেদ হাবিব বলেন,  মানুষের সৌন্দর্য থাকে তার ভিতরে আর ফ্যাশন কেবলমাত্র তার বহিঃপ্রকাশ ঘটায়।  চুলের ফ্যাশন একজন মানুষের ব্যক্তিত্বকে তুলে ধরে,  প্রকাশিত করে ভিতরের ললিত অন্তর্নিহিত রুচিকে। ফলে দিনে দিনে বিশ্বব্যাপি হেয়ার স্টাইলিং এর  গুরুত্ব বাড়ছে। সেই সাথে জীবন যাপন পদ্ধতি, খাদ্যভ্যাস এবং  আবাহাওয়াগত কারনে চুল পড়া, ক্ষয়ে যাওয়া ও অকালপক্কতাসহ নানবিধি সমস্যার মুখমুখি হতে হয়। সুতরাং হেয়ার স্টাইলের পাশাপাশি চুলের স্বাস্থ্যগত পরিচর্যা এখন মুখ্য হয়ে দাঁড়িয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ম্যাজিক মিররের চেয়ারম্যান জাকের আহমেদ ভূঁইয়া। তিনি বলেন, সৌন্দর্যের বৃদ্ধির পাশাপাশি চুল নিয়ে নান সমস্যার কথা আমরা শুনে থাকি ফলে এটি এখন শুধু স্টাইলের বিষয় নয়।  এটি একটি স্বাস্থ্যগত ব্যাপারও বটে। এ জন্য প্রয়োজন বিজ্ঞানসম্মত ট্রিটমেন্ট এবং প্রশিক্ষিত এক্সপার্ট। জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটির এক্সপার্টরা প্রত্যেকেই জাভেদ হাবিব একাডেমী থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ফলে এখান থেকে আপনি নির্ভরযোগ্য সেবাটি পাবেন। এতটুকু আমরা নিশ্চিত করতে পারি।

জাভেদ হাবিব হেয়ার এন্ড বিউটি’ উদ্বোধনের কার্যক্রম হিসেবে ১৩ ও ১৪ ডিসেম্বর  দু-দিনব্যাপী হেয়ার কাট ও মেহেদি ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। এ  আয়োজনের বিশেষ আকর্ষণ হিসেবে রাখা হয়েছে মাত্র =৪৯৯/-  টাকায় হেয়ার কাট সাথে ফ্রি মেহেদি উৎসব। এর সঙ্গে পুরো ডিসেম্বর মাসজুড়ে থাকছে ২০ পারসেন্ট মূল্য ছাড়।

মন্তব্য


অন্যান্য