ইউরোপ

গাড়ি চুরি করতে গিয়ে পুলিশকেই ফোন করল চোর

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮

গাড়ি চুরি করতে গিয়ে পুলিশকেই ফোন করল চোর

  অনলাইন ডেস্ক

পার্ক করা গাড়িটিকে দেখে লোভ হয় গাড়ি চোরের। গাড়িটি চুরি করে নিয়ে যাওয়ার উদ্দেশে ভেতরে ঢোকে সে। কিন্তু তারপরই ঘটে বিপত্তি। গাড়ির মধ্যেই তালাবদ্ধ হয়ে পড়ে সে। শত চেষ্টা করেও বের হতে না পেরে একসময় সাহায্য চেয়ে পুলিশকেই ফোন দেয় চোর।

সম্প্রতি মজার এই ঘটনাটি ঘটেছে নরওয়ের ট্রোনডেলগ শহরে। জানা যায়, ১৭ বছর বয়সী এক তরুণ গত সোমবার সকাল ৮ টার দিকে স্থানীয় পুলিশকে ফোন দেয়। তাদেরকে জানায় গাড়ির মধ্যে আটকা পড়েছে সে।পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ট্রোনডেলগ পুলিশ টুইটারে এ ঘটনা জানিয়ে লিখেছে, ফোন করে তরুণটি জানায়, ডিলারের কাছ থেকে যে গাড়ি চুরি করতে এসেছিল সেই গাড়ির মধ্যেই আটকা পড়েছে সে।

পুলিশ টুইটারে আরও জানায়, ‘যে গাড়িটা চুরি করবে বলে চোর ভেতরে ঢুকেছিল সেই গাড়ির মধ্যে থেকেই সে আমাদের ফোন করে।এমনিতে তার নামে ছোটখোটো কিছু কেস আছে পুলিশের খাতায়। এ কারণে চোর আমাদের আগে থেকেই জানত। তাই সে ভেবেছিল সাহায্যের জন্য আমাদের ফোন করাই ঠিক হবে। যেমন বিপদে পড়ে আমরা বন্ধুকে ফোন করি অনেকটা সে রকম।’

ট্রোনডেলগ পুলিশের এক কর্মকর্তা ইবে কিমো বলেন, ‘আমরা যখন সেখানে পৌঁছাই তখন সে হাঁফ ছেড়ে বাঁচে। আমাদের ফোন করা দেখেই বুঝেছিলাম অসহায় বোধ করছে সে’।

আপাতত কিশোরটিকে জিজ্ঞাসাবাদ করে  তার পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে। সূত্র : এনডিটিভি

মন্তব্য


অন্যান্য