বিনোদন

শাকিব খানের বিরুদ্ধে মন্ত্রণালয়ে প্রযোজকের অভিযোগ

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯

শাকিব খানের বিরুদ্ধে মন্ত্রণালয়ে প্রযোজকের অভিযোগ

  বিনোদন প্রতিবেদক

শুটিংয়ের শিডিউল না দেওয়াসহ বেশ কিছু অভিযোগ এনে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

আগামি এক সপ্তাহের মধ্যে  আনিত অভিযোগগুলোর সুষ্ঠু সমাধানে না গেলে শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও অভিযোগপত্রে উল্লেখ করেছেন ওই প্রযোজক।

শাকিব খান ও বুবলী অভিনীত‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতি বরাবরে।

অভিযোগত্রের ওই চিঠি সমকাল অনলাইনের হাতে এসেছে। চিঠিতে শাপলা মিডিয়া উল্লেখ করেছে, ‘একটু প্রেম দরকার সিনেমাটিতে আপনাকে আপনার পারিশ্রমিক বাবদ ৬০ লাখ টাকা পরিশোধ সাপেক্ষ ২৬ জুলাই ২০১৮ তারিখে আপনি মহরতে অংশ নেন। এটি মুক্তির দেওয়ার কথা ছিল একই বছরের ১৫ ডিসেম্বর। কিন্তু আপনি নিয়মিত কল টাইমের ৪-৫ ঘণ্টা পরে আসতেন। কোনও দিন আসতেন না। আপনার এসব কার্যকলাপের পরে ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ বাড়ে। কিন্তু এখন পর্যন্ত ছবির ডাবিংয়ে আপনি অংশ নেননি।’

অভিযোগ পত্রে আরও উল্লেখ করা হয়, এরমধ্যে শাকিব খান সেলিম এন্টারপ্রাইজের ‘শাহেন শাহ’, নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ নির্মাণ ও মুক্তি, ‘বীর’-এর কাজ, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘আগুন’-এর কাজ করলেও ‘একটু প্রেম দরকার’-এর কাজ শেষ করছেন না।

নোটিশের বিষয়ে প্রযোজক সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার একটু প্রেম প্রায় শেষ। দুই থেকে দিন শাকিবের শিডিউল পেলেই ছবিটি সম্পন্ন হয়ে যাবে কিন্তু শাকিব খান সেটা দিচ্ছিলেন না। তাই বাধ্য হয়েই নোটিশ পাঠানো হয়েছে। 


মন্তব্য


অন্যান্য