বিনোদন

শুরু হলো বাউল খোঁজার আসর

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯

শুরু হলো বাউল খোঁজার আসর

  বিনোদন প্রতিবেদক

বাংলা লোকসঙ্গীতে প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে আবারও শুরু হচ্ছে 'ম্যাজিক বাউলিয়ানা ২০১৯'। ১১ সেপ্টেম্বর রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয় তৃতীয় আসরের।

সান ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজনটির পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশন্স মালিক মো. সাঈদসহ সংশ্নিষ্ট বিশিষ্টজনরা।

রিয়েলিটি শো 'ম্যাজিক বাউলিয়ানা' এর তৃতীয় আসরের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে এবং চলবে আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। বাংলাদেশের ৭টি অঞ্চল- ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও ময়মনসিংহে অনুষ্ঠিত হবে 'ম্যাজিক বাউলিয়ানা ২০১৯'-এর অডিশন রাউন্ড। বাছাই করা এই প্রতিযোগীদের নিয়ে শুরু হবে 'ম্যাজিক বাউলিয়ানা ২০১৯'-এর মূল প্রতিযোগিতা। 

পর্যায়ক্রমে এদের মধ্য থেকে সেরা তিন শিল্পীকে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯-এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। প্রতিযোগীদের লড়াই প্রচার হবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়। ম্যাজিক বাউলিয়ানার এই আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন শফি মণ্ডল, ড. নাশিদ কামাল এবং চন্দনা মজুমদার।

ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ও রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানার ওয়েবসাইট (www.magicbauliana.com.bd). প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত।


মন্তব্য


অন্যান্য