বিনোদন

আরিফিন শুভর বিপরীতে নাবিলা

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৯

আরিফিন শুভর বিপরীতে নাবিলা

বিজ্ঞাপনের শুটিংয়ে নাবিলা ও আরিফিন শুভ

  বিনোদন প্রতিবেদক

এবার জুটি হলেন চিত্রনায়ক আরিফিন শুভ ও আয়নাবাজি ছবির নায়িকা নাবিলা। তবে কোন চলচ্চিত্র বা নাটকের জুটি নয়। একটি বিজ্ঞাপনে জুটি হয়ে অভিনয় করলেন তারা। 

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে  নির্মিত হচ্ছে একাধিক বিজ্ঞাপন। তৌহিদ মিতুল নির্মাণ করছেন বিজ্ঞাপনগুলো। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন শুভ ও নাবিলা। পরিচালক জানিয়েছেন, বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে।

এফডিসির ৪নং ফ্লোরে মঙ্গলবার শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিয়ে আরিফিন শুভ বলেন, 'এই প্রথম কোনো সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। এক দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের ভিন্ন চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। ওয়ালটন নিয়ে আমার নতুন করে বলার কিছু নেই।’

নাবিলা বলেন, শুভর সঙ্গে এই প্রথম জুটি বেধে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের বিজ্ঞাপন করছি। কাজগুলো একটু ভিন্ন ধরনের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের নতুন বিজ্ঞাপনগুলো দর্শক-ক্রেতাদের কাছে ওয়ালটন পণ্যের গুণগতমান ও নিরন্তর সেবা প্রদানের বার্তা পৌঁছে দিতে পারবে বলে আশা প্রকাশ করেন ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ অপারেটিং অফিসার আতিকুল ইসলাম।

মন্তব্য


অন্যান্য