বিনোদন

ভিন্ন লুক নিয়ে হাজির নুসরাত

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯

ভিন্ন লুক নিয়ে হাজির নুসরাত

'অসুর' ছবির নতুন লুকে নুসরাত- ইনস্টাগ্রাম

  বিনোদন ডেস্ক

দরজায় কড়া নাড়ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজা। মহিষাসুরমর্দিনী পূজিত হবেন মণ্ডপে মণ্ডপে। কিন্তু এই বছরে ‘অসুর’ আসবে দু’বার করে! প্রথমবার শরৎকালে উমার সঙ্গে; আর দ্বিতীয়বার শীতকালে। না। অকালে অকালবোধন নয়, শীতে ‘অসুর’ নিয়ে আনবেন জনপ্রিয় পরিচালক পাভেল। 

আগামী ডিসেম্বরে মুক্তি পাবে তার ছবি ‘অসুর’। এই ছবিতে অন্যরকম এক চরিত্রে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে।

সম্প্রতি 'অসুর' ছবির নতুন লুক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। 

বিয়ের পর এই ছবি দিয়েই টলিউডে ফিরছেন নুসরাত বলে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়েছে। যে লুকটি প্রকাশ পেয়েছে অভিনেত্রীর, তাতে তাকে শাড়ি ও চশমা পরে এ এক ভিন্ন লুকে দেখা গেছে।

এ ছবিতে নুসরাতকে এক ব্যক্তিত্বময়ী বাঙালি নারীর চরিত্রে দেখা যাবে। 

সোশ্যাল সাইটে যে ছবিটি প্রকাশ পেয়েছে, তাতেও ব্যক্তিত্ব ফুটে উঠেছে স্পষ্ট। ছবিতে তার নাম 'অদিতি'। এ ছবিতে নুসরাত ছাড়াও রয়েছেন জিৎ ও আবীর।

নুসরাত প্রসঙ্গে ‘অসুর’-এর পরিচালক পাভেল জানান, এই চরিত্রে তিনি প্রথমে মিমিকে ভেবেছিলেন। জিৎ আর আবীরের মতো দু’জন দুর্দান্ত অভিনেতার পাশে মানাবে, এমন নায়িকা খুঁজছিলেন পরিচালক। নুসরাত সেদিক থেকে অবশ্যই অন্যতম পারফেক্ট অভিনেত্রী। মিমিও ছিলেন। কিন্তু নুসরাতের ভাগ্যে সহায় ছিলো বলেই তিনি এ ছবিতে কাজের সুযোগ পেয়েছেন। 

মন্তব্য


অন্যান্য