বিনোদন

‘এটি শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা’

প্রকাশ : ১২ আগষ্ট ২০১৯ | আপডেট : ১২ আগষ্ট ২০১৯

‘এটি শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা’

  বিনোদন প্রতিবেদক

বিগত বছরগুলোর ন্যায় এ বছরও এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে কোরবানি দেয়া হলো। এই কোরবানির মাংস শিল্পী সমিতির প্রতিটি সদস্যদের বাসায় পৌছে দিয়ে আসা হবে বলেও জানালেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এটাকে তিনি শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা বলেই সমকাল অনলাইনের সঙ্গে আলাপ কালে জানালেন তিনি। 

জায়েদ খান বলেন, শিল্পী সমিতির পক্ষ থেকে এবার পাঁচটি গরু কোরবানি দেয়া হয়েছে। শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি যারা এ কোরবানি দিতে সহায়তা করেছেন। এবার কোরবানির গরুর মাংস  শুধু আর্থিকভাবে অসচ্ছল শিল্পী পরিবারের কাছেই নয়, শিল্পী সমিতির প্রত্যেক সদস্যদের বাসাতেই পৌছে যাবে। মাংস ছাড়াও সবার ঘরেই সামর্থ মতো সেমাই-চিনি-চালসহ গরুর মাংস পাঠাবো। এটি আমাদের শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে গত বছর থেকে শুরু হয় কোরবানীর দেয়া। মূলত অসচ্ছ্বল শিল্পীদের পাশে দাঁড়াতেই কোরবানীর দেয়ার উদ্যোগ গ্রহণ করে শিল্পী সমিতি। এবারও ব্যতিক্রম হচ্ছে না। গত বছর ৩ গরু কোরবানি দেয়া হলেও এবার দেয়া হলো পাঁচ গরু। 

সরেজমিনে গিয়ে দেখা গেলো সকাল থেকে জাযেদ খান এফডিসিতে গরু কোরবানি দেখভাল করছেন। এবার শিল্পী সমিতির কোরবানির গরু কেনায আর্থিকভাবে সহায়তা করেছেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্ম-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, অভিনেত্রী আঞ্জুমান ও সেলিম খান । তাদের সহায়তো শিল্পী সমিতি পাঁচটি গরু কোরবানি দিতে সম্ভব হচ্ছে  বলে তাদের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করলেন অন্তর জ্বালা ছবির এ নায়ক।  

শিল্পী সমিতির পাঁচ গরু ছাড়াও চিত্রনায়িকা পরিমনিও এবার এফডিসিতে দিচ্ছেন চার গরু কোরবানি। প্রতিবেদন লেখা পর্যন্ত পরী কোরবানির গরুর মাংস বানানোর প্রক্রিয়া চলছিলো। পরীমনি বিকেদেলে দিকে এসে সহশিল্পীদের মাঝে গোস্ত বিতরণ করবেন বলে জানানো হয়। 

মন্তব্য


অন্যান্য