বিনোদন

জিন্দাপার্কে কেনো সিয়াম-পূজা ?

প্রকাশ : ১২ জুন ২০১৯ | আপডেট : ১২ জুন ২০১৯

জিন্দাপার্কে কেনো  সিয়াম-পূজা ?

পূজা চেরি ও সিয়াম

  বিনোদন প্রতিবেদক

ঈদের ছুটি শেষ হতে না হতেই নারায়নগঞ্জের জিন্দাপার্কে চলে গেছেন ঢাকাই ছবির প্রিয় জুটি  সিয়াম-পূজা। কিন্তু কেন? তবে সেটা ঘুরতে নয়। গিয়েছেন শুটিংয়ে।  গত বছরের ঈদে ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রি পেয়েছে নতুন এক জুটিকে।  প্রথম ছবিতেই সুপার হিট তকমা পেয়ে পরবর্তী ছবি ‘দহন’ এ চমক দেখান এ জুটি। এবার এ জুটি করছেন ‘শান’ নামে আরেকটি ছবি। এ ছবিটির শুটিং করতেই জিন্দাপার্কে দু’জন।  

নতুন এই জুটির তৃতীয় ছবি ‘শান’ এর ঘোষণা এসেছিল অনেক আগেই। তবে ঈদের আগে ২৬ মে রাজধানীর উত্তরায়  এ ছবির ক্যামেরা ওপেন হয় । ঈদের একদিন আগ পর্যন্ত টানা শুট হয় প্রথম লটের। ঈদের পর  এবার  নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় শুরু হয়েছে শানের দ্বিতীয় লটের শুটিং। সেখানে টানা কিছুদিন শুট চলবে এরপর ঢাকার বিভিন্ন জায়গায় এর চিত্রায়ন হবে বলে জানান ছবিটির পরিচালক এম রাহিম। যিনি এর আগে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

ছবিটি নিয়ে সিয়াম বলেন, ‘দারুন একটি গল্প নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে। পুলিশি অ্যাকশন ধারার ছবি। আশা করি ভালো কিছু হবে।’

শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। ছবিটির চিত্রগ্রাহক হিসেবে আরছেন সাইফুল শাহীন । সিয়াম-পূজা ছাড়াও এতে অভিনয় করছেন তাসকিন  রহমান, অরুনা বিশ্বাস, চম্পা,ডনসহ অনেকেই। এটি ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া

মন্তব্য


অন্যান্য