বিনোদন

অভিষেকেই প্রশংসিত স্পর্শিয়া

প্রকাশ : ১১ জুন ২০১৯ | আপডেট : ১১ জুন ২০১৯

অভিষেকেই প্রশংসিত স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া ছবি: মঞ্জুরুল আলম

  বিনোদন প্রতিবেদক

‘বন্ধন’ ‘কাঠবিড়ালী’ ‘ইতি তোমার ঢাকা’ ও ‘মানুষের বাগান’ ছবিতে অভিনয় করেছেন স্পর্শিয়া। সর্বশেষ অভিনয় করেন ‘আবার বসন্ত’ ছবিতে। এই সর্বশেষ শুটিং করা ছবিটি দিয়েই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হলো তার। ঈদুল ফিতরে শাকিব খানের দুই ছবি ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ সঙ্গে মুক্তি পেয়েছে ‘আবার বসন্ত’ ছবিটি। 

অনন্য মামুন পরিচালিত ছবিটিতে গুণী অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করেছেন স্পর্শীয়া। ছবিটির গল্পে প্রথমবার দুই প্রজন্মের এই দুই শিল্পীর অসমবয়সী প্রেমের রসায়ন ফুটে উঠছে রুপালি পর্দায়। 

দেশের অল্প সংখ্যক হলে ‘আবার বসন্ত’ মুক্তি পেলেও সিনেপ্লেক্সগুলোতে ভালো যাচ্ছে বলেই জানিয়েছেন পরিচালক অনন্য মামুন। তবে ছবিটি যেমনই ব্যবসা করুক ছবিটির দুই শিল্পী তারিক আনাম খান ও স্পর্শিয়ার অভিনয় প্রশংসিত হচ্ছে দর্শকমহলে। ছবিটি যারাই দেখছেন গল্প ও এই দুই অভিনেতার অভিনয়ের প্রশংসা করছেন। জানাচ্ছেন, অভিষেকের ছবিতেই সাবলীল অভিনয় করে মুগ্ধ করেছেন স্পর্শিয়া। 

ছবিটি রাজধানীর বলাকা হলে চলছে ঈদের দিন থেকে। নাজমুল হাওয়ালাদার নামে এক লোক পুরান ঢাকা থেকে তার পরিবার নিয়ে দেখতে এসেছেন ছবিটি। সমকাল প্রতিবেদকের কাছে ছবিটি দেখার পর তিনি বলেন ‘ ছবিটির নায়িকাকে আগে চিনতাম না। প্রথম ছবিতে দেখলাম। তার সাবলীল অভিনয় ভালো লেগেছে আমার।  এমন গল্পের ছবি আমাদের দেশে আরও বেশি বেশি হওয়া উচিত।’

দর্শকদের এমন প্রশংসায় উচ্ছ্বসিত স্পর্শিয়া। তিনি বলেন, ‘ছবিটি নিয়ে এ পর্যন্ত আমার সঙ্গে যারা কথা বলেছেন সবাই প্রশংসা করেছেন। সবার এমন প্রশংসায় ভালো কাজের উৎসাহ বাড়িয়ে দিচ্ছে। এখন থেকে নিয়মিত বড় পর্দায় দেখা যাবে আমাকে। খুব সচেতন হয়ে ভালো ভালো ছবিতে কাজ করে যাবো। দর্শকদের প্রতি ভালোবাসা যারা ছবিটি দেখেছেন প্রশংসা করছেন সবার প্রতিই কৃতজ্ঞতা।’

তারিক আনাম ও স্পর্শীয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

গত বছরের ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

মন্তব্য


অন্যান্য