বিনোদন

শাহরুখের হাতে ছবি নেই কেন?

প্রকাশ : ২৫ জুন ২০১৯ | আপডেট : ২৫ জুন ২০১৯

শাহরুখের হাতে ছবি নেই কেন?

শাহরুখ খান- ফাইল ছবি

  বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন শাহরুখ খান। এই মুহূর্তে ভক্তদের মোটেও কোন সুখবর দিতে পারছেন না বলিউড বাদশা । সেই ২০১৪ সাল থেকেই সময়টা ভালো যাচ্ছে না বলিউডের বাদশাহ শাহরুখ খানের। 

ওই বছর ২৪ অক্টোবরে মুক্তি পাওয়া 'হ্যাপি নিউ ইয়ার' বক্স অফিস, ভক্ত বা সমালোচক, কাউকেই খুশি করতে পারেনি। অন্যদিকে, ২০১৮ সালের ডিসেম্বরে সর্বশেষ মুক্তি পাওয়া 'জিরো' সিনেমাতেও তেমন কোন বড় সাফল্য ঘরে তুলতে পারেন নি ১৪ বার ফিল্মফেয়ার পাওয়া এই অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মঙ্গলবার বলিউডে পথচলার ২৭ বছর পূর্ণ করেছেন শাহরুখ খান। ১৯৯২ সালের এই দিনে 'দিওয়ানা' ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে 'কিং' খানের। এরপর বড় পর্দায় অনেক সুপারহিট ছবির জন্ম দিয়েছেন তিনি। এদিন শাহরুখকে অভিনন্দন জানিয়ে টুইটারে ঝড় তুলেছেন তার ভক্তরা।

কিন্তু গত বছর ধরে তার অভিনীত ছবিগুলো বক্স অফিসে তেমন একটা ঝড় তুলতে পারেন নি ৫৩ বছর বয়সী এই অভিনেতা।

'জিরো' ছবি ব্যর্থতার পর শাহরুখ নতুন ছবিতে যুক্ত হয়েছেন, এমন খবর পায়নি শাহরুখ ভক্তরা। মাঝে গুজব রটেছিল, শাহরুখকে দেখা যাবে রাকেশ শর্মার বায়োপিক, 'সারে জাহা সে আচ্ছা' ও সঞ্জয় লীলা বানসালি পরিচালিত শাহির লুদিয়ানভির বায়োপিকে।

আবার শোনা যায়, 'ডন থ্রি' মধ্য দিয়ে আবারও সেই শাহরুখকে দেখতে পাবেন এমন আশায় বুক বেধেছিলো ভক্তরা। কিন্তু সময়ের সঙ্গে এসব গুজব হালে পানি পায়নি। 

এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাতকারে শাহরুখ বলেছেন, 'আমি এই মুহূর্তে কোনো ছবি করছি না।সাধারণত যেটা হয়, একটা ছবির কাজ যখন শেষের পথে, তখনই পরের ছবির কাজ শুরু হয়ে যায়। তার পরে তিন-চার মাসের ধাক্কা। কিন্তু এখন আমার আর সেটা করতে ইচ্ছে করছে না। আমার একটু বিরতি নিতে ইচ্ছে করছে, একটু সিনেমা দেখা, গল্প শোনা আর বই পড়া।'

শাহরুখ কন্যা সুহানা কলেজে পড়ছে। ওদিকে আরিয়ানের কলেজে পড়া প্রায় শেষের দিকে। তাই এখন পরিবারের সঙ্গেই বেশি করে সময় কাটাতে চাইছেন বাদশা। তবে নিজে অভিনয় না করলেও শাহরুখ খান তার প্রযোজনা সংস্থার কাজকর্ম দেখাশোনা করছেন পুরোদমে। 

মন্তব্য


অন্যান্য