বিনোদন

পুরোপুরি বদলে গেছেন নিরব

প্রকাশ : ১৮ জুন ২০১৯ | আপডেট : ১৮ জুন ২০১৯

পুরোপুরি বদলে গেছেন নিরব

‘আব্বাস’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন নিরব

  বিনোদন প্রতিবেদক

‘‘ছবির নাম ‘আব্বাস’। নামের মাঝেই দারুন একটা বিষয় কাজ করে। ছবিটিতে অন্য এক নিরবকে দেখতে পাবেন দর্শক। পরিচালক অন্য এক নিরবকে উপস্থাপন করেছেন। আমাকে পুরোপুরি বদলে দিয়েছেন। রীতিমতো চমকে যাওয়ার মতো একটি চরিত্র।’’  সম্প্রতি  বিনাকর্তনে সেন্সর সেন্সর বোর্ডের চৌকাঠ পেরোনো আব্বাস নিয়ে এমন মন্তব্যই করলেন নায়ক নিরব। 

আব্বাস’ এ নিরবের নায়িকা সোহানা সাবা।একসঙ্গে তাদের প্রথম চলচ্চিত্র এটি। ছবিটির পরিচালক সাইফ চন্দন। যিনি এর আগে ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন।

সেন্সর বোর্ডে ছবিটির ভূয়সী প্রশংসিত হয়েছে বলে জানালেন সেন্সর বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু। তিনি জানান, পুরাণ ঢাকার প্রেক্ষাপট ও সেখানকার এক মাস্তানের চরিত্রে নিরবকে দেখা গেছে। তার এ ধরণের চরিত্র প্রথম দেখলাম। দর্শকদের কাছেও নতুন লাগবে। সাবাকে স্ক্রিনে দেখে ভালো লেগেছে। নির্মাণেও আধুনিকতা পেয়েছি। সবমিলিয়ে ‘আব্বাস’ এর মাধ্যমে দর্শক একটি উপভোগ করার মতো একটি ছবি পেতে যাচ্ছে।

গত বছর শুটিং শুরু হওয়া ছবিটির এখন মুক্তির জন্য সম্পূর্ণ প্রস্তুত।  পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। ছবিটি নিয়ে  নির্মাতা সাইফ চন্দন বলেন, একেবারে মৌলিক গল্পে ‘আব্বাস’ বানিয়েছি। সময় নিয়ে একেবারে ধীরে ধীরে মনের মত করে গল্পটি   ফুটিয়ে তুলেছি।শিগগির আব্বাস মুক্তির তারিখ জানাবো।’

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। যেখানে নিরব-সোহানা সাবা ছাড়াও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

মন্তব্য


অন্যান্য