বিনোদন

তৈমুরের যে বিষয়ে আগ্রহী নন সাইফ

প্রকাশ : ১৪ মে ২০১৯

তৈমুরের যে বিষয়ে আগ্রহী নন সাইফ

বাবার কোলে তৈমুর আলী খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

সাইফ-কারিনা পুত্র তৈমুর আলী খান এখন আলোচিত নাম। বলিউডে তৈমুরের অভিষেক নিয়ে ইতিমধ্যে বলাবলি শুরু করে দিয়েছেন লোকজন। তৈমুরের এখন সবে দুই বছর চলে।

এর মধ্যেই আকাশচুম্বিক জনপ্রিয়তা তৈমুরের। তাই তার জনপ্রিয়তা নিয়ে বাবা-মা যারপরনাই চিন্তিত। তৈমুরকে একটা স্বাভাবিক শৈশব দেওয়া এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে এই তারকা দম্পতির জন্য। 

টাইমস অব ইন্ডিয়া জানায়, অভিনেতা অনিল কাপুর বলেছিলেন, ‘গুন্ডে টু’ ছবিতে তৈমুরের  অভিনয়ের কথা টুইট করে জানিয়েছিলেন। এর আগে 'স্টুডেন্ট ইয়ার অব দ্য টুর' পরিচলাক পুনিত মালহোত্রা তার পরবর্তী ছবিতে  তৈমুর আলী খানকে নেবেন বলে জানা যায়।

এরপরেই থেকেই বলিউডে তৈমুরের  অভিষেক নিয়ে শোরগোল পড়ে যায়। তবে তৈমুর এ বয়সেই অভিনয় করুক; তা চান না বাবা অভিনেতা সাইফ আলী খান। 

সম্প্রতি ছেলের বলিউডে অভিষেক নিয়ে সাইফ তার টুইটারে একের পর এক মন্তব্যে বিদ্ধ হোন। মন্তব্যকারীদের উদ্দেশ্যে তৈমুরের বলিউডে অভিষেক নিয়ে সাইফ বলেন, তৈমুর বলিউডে অভিষেক নিয়ে আমি মোটেও আগ্রহী নয়। আমি চাই, ও ওর মতো করে বেড়ে উঠুক।

তিনি আরো বলেন, তৈমুরকে যে আমাদের মতো অভিনেতাই হতে হবে এমনটা নয়। স্বাধীনভাবে সে তার পেশাকে বেছে নিক। তার পুত্রের জন্য ভালোবাসা দেখানোয় শেষে সকলকে ধন্যবাদ জানাতে ভুলেন নি সাইফ আলী খান।  


মন্তব্য


অন্যান্য