বিনোদন

দশ বছর পর শাওনের গানের ভিডিও

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯ | আপডেট : ২১ এপ্রিল ২০১৯

দশ বছর পর শাওনের গানের ভিডিও

মেহের আফরোজ শাওন

  বিনোদন প্রতিবেদক

দীর্ঘদিন পর আবারও নতুন গানে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মেহের আফরোজ শাওন। এই দীর্ঘদিন মানে দশ বছর। আজ থেকে ১০ বছর শাওনের পাঁচটি গানের ভিডিও নির্মাণ করেছিলেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ। এরপর আর কোনো গান নিয়ে ক্যামেরার সামনে আসননি শাওন। এবার এলেন। 

তার গাওয়া নতুন গানের শিরোনাম 'ইলশেগুঁড়ি'। জুলফিকার রাসেলের কথায় এর সুর করেছেন কলকাতার সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মীর শরিফুল করিম শ্রাবণ।

এ প্রসঙ্গে শাওন বলেন, 'আমি হুটহাট করে কিছু করতে পারি না। সময় নিয়ে কাজ করতে ভালোবাসি। গানটি করার উদ্যোগ নেওয়া হয় এক বছর আগে। ২০১৮ সালের এপ্রিলে গানটি নিয়ে প্রথম কথাবার্তা হয়। তারপর মে মাসে চেন্নাইয়ে গানের রেকর্ডিং হয়। গানটির ভেতর অদ্ভুত এক মাদকতা আছে। প্রথমবার শোনার পর হয়তো বোঝা যাবে না। কিন্তু দ্বিতীয়বার শুনলে গানের আবেদন সবার কাছে পরিস্কার হবে।'

তিনি আরও বলেন, 'গানের মিউজিক ভিডিওর থিমটাও অসম্ভব সুন্দর। আমি যখন প্রথম গল্পটা শুনি, তখন মুগ্ধ হই। গানের চিত্রায়ণের গল্পটি এতটাই সুন্দর যে, এক প্রকার বাধ্য হয়েছি মিউজিক ভিডিওতে অভিনয় করতে।' 

এদিকে ধ্রুব মিউজিক স্টেশনের [ডিএমএস] পক্ষ থেকে জানানো হয়, সোমবার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে 'ইলশেগুঁড়ি' গানের ভিডিও।

মন্তব্য


অন্যান্য